থানায় এসে স্ত্রী হত্যার বর্ণনা দিলেন বেলায়েত


প্রকাশের সময় : ডিসেম্বর ৫, ২০২৩, ৬:৫৩ PM
থানায় এসে স্ত্রী হত্যার বর্ণনা দিলেন  বেলায়েত

স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর মরদেহ মাটিচাপা দেন বেলায়েত হোসেন (৪২)। হত্যাকাণ্ডের ১১ দিন পর থানায় এসে নিজেই পুলিশকে এ কথা জানান। তার দেওয়া তথ্যে গতকাল সোমবার রাত ১২টার দিকে বাড়ির উঠানে মাটিচাপা দেওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। গাজীপুর মহানগরের হাড়িনাল দক্ষিণ পাড়ার আমজাদ হোসেনের বাড়িতে ভাড়া থাকতেন বেলায়েত। সেখানেই ঘটে এই ঘটনা।
ওই এলাকায় সবজি বিক্রি করেন বেলায়েত। তার বাড়ি গাজীপুর সদর উপজেলার হোতাপাড়া পাকুরিয়া গ্রামে। নিহত রেশমা (৩০) নাটোরের নলডাঙ্গা উপজেলার বাসুদেরপুর গ্রামের আব্দুর রশিদ মেয়ে।পুলিশ জানায়, গত ২৪ নভেম্বর কথা-কাটাকাটির একপর্যায়ে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেন বেলায়েত। পরে বাড়ির উঠানে মাটি খুঁড়ে মরদেহ চাপা দেন। এরপর থেকেই হত্যার বিষয়টি নিয়ে অনুশোচনায় ভুগতে থাকেন তিনি। পরে গতকাল রাতে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানায় এসে স্ত্রীকে হত্যার কথা স্বীকার করে নিজেই ধরা দেন।

সদর থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল ইসলাম জানান, বেলায়েত থানায় আত্মসমর্পণ করে তার স্ত্রীকে হত্যার বিষয়টি জানানোর পর ঘটনাস্থলে গিয়ে সত্যতা পাওয়া গেছে। পরে মাটির নিচ থেকে মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

https://www.bkash.com/