আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আহলে হাদীসের কেন্দ্রীয় ইজতেমা


প্রকাশের সময় : নভেম্বর ৯, ২০১৯, ৮:২৫ PM
আখেরি মোনাজাতের মাধ্যমে শেষ হলো আহলে হাদীসের কেন্দ্রীয় ইজতেমা

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : দেশে চলমান সকল প্রাকৃতিক দুর্যোগের কবল থেকে সকল ধর্ম বর্ণ মানুষের জান মালের নিরাপত্তা ও দেশ ও জাতির সার্বিক কল্যাণ কামনার মধ্যদিয়ে শেষ হলো বাংলাদেশ আহলে হাদীস তাবলীগে ইসলামের কেন্দ্রীয় ইজতেমা। শনিবার সকাল ৮.১০মিনিটে আখেরি মোনাজাতের মাধ্যমে ২৭তম এ ইজতেমার সমাপ্তি করা হয়। ফুলবাড়ীয়া উপজেলাধীন আন্ধারিয়াপাড়া বাজার মারকাজ ময়দানে আয়োজিত ইজতেমার আখেরি মোনাজাতে অংশ নেন প্রায় অর্ধ লাখ ধর্মপ্রাণ মুসলমান। মোনাজাত পরিচালনা করেন আন্ধারিয়াপাড়া মারকাজের হেড আমীর ক্বারী মো. আব্দুল মজিদ খাঁন।

শনিবার ভোর থেকেই বৈরী আবহাওয়া উপেক্ষা মোনাজাতে অংশ নিতে দূর দূরান্ত থেকে ইজতেমা মাঠে আসতে শুরু করে ধর্মপ্রান মুসল্লীরা। যানবাহন না পেয়ে অনেকে পায়ে হেঁটে মাথায় ছাতা আবার অনেকে মাথায় গামছা বা কাপড় মাথায় নিয়ে ইজতেমার মাঠে পৌঁছান।

মোনাজাতে অন্যান্যদের মধ্যে অংশ নেন বাংলাদেশ আওয়ামীলীগ ফুলবাড়ীয়া উপজেলা শাখার সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মালেক সরকার, মারকাজ মসজিদের খতিব মাওঃ তালেব উদ্দিন, মাওঃ ইসহাক আলী, মাওঃ খলিলুর রহমান, মাওঃ ফিরোজ বিন জামাল, আফাজ উদ্দিন, মুক্তিযোদ্ধা শাহজাহান, আইন উদ্দিন, গিয়াস উদ্দিন প্রমূখ।

আয়োজকদের অন্যতম আন্ধারিয়াপাড়া এলাকার কৃতি সন্তান ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মালেক সরকার বলেন, বেশ কয়েক বছর যাবত ইজতেমা চলাকালীন সময় বৈরি আবহাওয়া লক্ষ করা যাচ্ছে। তাই এসব দিক বিবেচনা করে ইজতেমার সময় সূচিতে পরিবর্তন আনা হচ্ছে এবং সেটি আগামী বছর ২৮-৩১ অক্টোবর হবে।

https://www.bkash.com/