ঢাকায় ফুলবাড়িয়া ময়মনসিংহ সমিতির ইফতার দোয়া


প্রকাশের সময় : মার্চ ৩০, ২০২৪, ৭:০৪ PM
ঢাকায় ফুলবাড়িয়া ময়মনসিংহ সমিতির ইফতার দোয়া

ডেস্ক রিপোর্ট : ঢাকায় ফুলবাড়িয়া ময়মনসিংহ সমিতির উদ্যোগে ষ্টার হোটেল এন্ড রেস্টুরেন্ট (ষ্টার কাবাব) চতুর্থ তলায় ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।শুক্রবার বিকেলে ৬৬/৬৭ এলিফ্যান্ট রোড ঢাকায় ফুলবাড়িয়া( ময়মনসিংহ) সমিতির ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ফুলবাড়িয়া (ময়মনসিংহ)সমিতি ঢাকার সভাপতি মোঃ ফজলুল হক, সঞ্চালনায় সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম ছারোয়ার খান জাকির।উক্ত ইফতার মাহফিল ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফুলবাড়িয়া উপজেলার কৃতি সন্তান বাংলাদেশের খ্যাতিমান চর্ম যৌন রোগ বিশেষজ্ঞ ডাঃ বখতিয়ার কামাল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফুলবাড়িয়া (ময়মনসিংহ) সমিতি ঢাকার সাবেক সভাপতি ও লরেল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান অধ্যক্ষ মোহাম্মদ সিরাজুল ইসলাম,ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মিজানুর রহমান পলাশ,
মোঃ নুরুল ইসলাম মাষ্টার,আব্দুল মোত্তালিব হোসেন,এডভোকেট খাদেমুল ইসলাম, ইমরান নাজির প্রমুখ উপস্থিত ছিলেন।নেতৃবৃন্দ বলেন,আমরা ফুলবাড়িয়ার পরিবার। ঐক্যবদ্ধ আছি ঐক্যবদ্ধ থাকবো। ফুলবাড়িয়া উপজেলার কোন ভাই যেন ঢাকা শহরে কষ্ট না করে সে খেয়াল রাখতে হবে।ফুলবাড়ি উপজেলার বেকার যুবকদের পাশে থাকবো এবং বেকারত্ব দূর করব।

https://www.bkash.com/