চিরনিদ্রায় শায়িত চিত্রনায়ক ফারুক


প্রকাশের সময় : মে ১৭, ২০২৩, ৫:০৩ PM
চিরনিদ্রায় শায়িত চিত্রনায়ক ফারুক

বাবার কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন বাংলা চলচ্চিত্রের মিয়াভাই খ্যাত চিত্রনায়ক আকবর হোসেন পাঠান ফারুক।

আজ মঙ্গলবার রাত ৯টায় সর্বশেষ জানাজা শেষে গাজীপুরের কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের দক্ষিণ সোম এলাকায় পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

প্রচণ্ড ঝড়-বৃষ্টি উপেক্ষা করে জানাজায় কয়েকশ মানুষ অংশ নেয়। জানাজার আগে চিত্রনায়ক ফারুককে গার্ড অব অনার প্রদান করেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আস-সাদিক জামান। এ সময় সঙ্গে ছিলেন কালীগঞ্জ থানার ওসি মোহাম্মদ ফয়েজুর রহমান।

খোঁজ নিয়ে জানা গেছে, জীবিত অবস্থায় চিত্রনায়ক ফারুক অসিয়ত করে যান মৃত্যু হলে তাকে যেন পারিবারিক কবরস্থানে তার বাবা আজগার হোসেন পাঠানের কবরের পাশে দাফন করা হয়। সেই অসিয়ত অনুযায়ী চিত্রনায়ক ফারুককে তার বাবার পাশেই কবর দেওয়া হয়।

উল্লেখ্য, সোমবার সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ফারুক। ওইদিন রাতে সিঙ্গাপুরে তার প্রথম জানাজা সম্পন্ন হয়। আজ মঙ্গলবার তার মরদেহ দেশে আনা হয়। পরে বিমানবন্দর থেকে প্রথমে তার মরদেহ নেওয়া হয় ঢাকা উত্তরার বাসায়। সেখানে কিছুক্ষণ রেখে মরদেহ নিয়ে যাওয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে। সেখানে তাকে শ্রদ্ধা জানান বিভিন্ন শ্রেণি পেশার মানুষ। পরে দুপুরে এফডিসিতে নায়ক ফারুকের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। পরে চ্যানেল আই কার্যালয়ের সামনে নায়ক ফারুকের আরেক দফায় জানাজা সম্পন্ন হয়।

https://www.bkash.com/