Arise এর প্রতিযোগিতা মূলক পরীক্ষার ফল প্রকাশ-৩জন পাবে অত্যাধুনিক ল্যাপটপ


প্রকাশের সময় : জানুয়ারী ২৩, ২০১৬, ৩:১৩ PM
Arise এর প্রতিযোগিতা মূলক পরীক্ষার ফল প্রকাশ-৩জন পাবে অত্যাধুনিক ল্যাপটপ

114জিল্লুর রহমান রিয়াদ, ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : শনিবার (২৩ জানুয়ারী) Arise Students Association কর্তৃক আয়োজিত প্রতিযোগিতা মূলক পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।
একটি অনারম্বর পরিবেশে Arise এর প্রধাণ কার্যালয়ের সামনে বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং ছায়ানট এর রুমে বিভিন্ন ক্লাশের শিক্ষার্থীদের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করা হয়।
এরপরই প্রতিযোগিতার মিডিয়া পার্টনার জাগ্রত আছিম এর ফেইসবুক আইডিতে বিস্তারিত রেজাল্ট শীট দেয়া হয়।
কিন্ডারগার্টেনে ১ম হয়েছে আছিমের ডাঃ জামান একাডেমীর সিজান সরকার; ১ম, ২য় ও ৩য় শ্রেণিতে যথাক্রমে ১ম স্থান অর্জন করেছে একই প্রতিষ্ঠানের তাবাসসুম আক্তার, লাবীব মোস্তফা ও ওয়াসীউল হাসান আকিব এবং ৪র্থ শ্রেণিতে ১ম হয়েছে ফুলবাড়ীয়ার হাসান মেমোরিয়াল ইন্টারন্যাশনাল স্কুলের সাদিয়া আফরিন।
এই পাঁচজনের প্রত্যেককেই অন্যান্য পুরষ্কারের সাথে একটি করে অত্যাধুনিক ট্যাবলেট পিসি পুরস্কার দেয়া হবে।
৫ম ও ৬ষ্ঠ শ্রেণিতে ১ম স্থান অর্জন করেছে ফুলবাড়ীয়া শাহীন স্কুলের মোঃ মিসবাহ উদ্দিন ও সাবিহা নুসরাত। ৭ম শ্রেণিতে আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হাবীবা সুলতানা শিমুল, ৮ম শ্রেণিতে ডাঃ জামান একাডেমীর লুৎফর রহমান সজিব, ৯ম শ্রেণিতে আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের মরিয়ম আক্তার মুক্তা এবং ১০ম শ্রেণিতে শুশুতির অনুশীলন কোচিং সেন্টার থেকে মেহেদী হাসান অনিক ১ম স্থান অর্জন করেছে।
ফুলবাড়ীয়া বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র আনোয়ার হোসেন একাদশ শ্রেণিতে এবং আছিম শাহাবুদ্দীন ডিগ্রী কলেজের মাসুদ রানা দ্বাদশ শ্রেণিতে ১ম স্থান অধিকার করেছে।
অন্যান্য পুরষ্কারের সাথে একটি করে অত্যাধুনিক ল্যাপটপ এই ৮ জনের প্রত্যেককেই পুরষ্কার হিসেবে প্রদান করা হবে।
পুরষ্কার বিতরণ অনুষ্ঠান আগামী মাসের ২৭ তারিখ আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।
পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক; বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জেলা প্রশাসক মুস্তকীম বিল্লাহ্ ফারুকী, পুলিশ সুপার মঈনুল হক এবং সভাপতিত্ব করবেন বাংলাদেশ কাস্টমস এর জয়েন্ট কমিশনার ড. মোহাম্মদ তাজুল ইসলাম।
উল্লেখ্য. গত ১ জানুয়ারী, ২০১৬ ইং আছিম শাহাবুদ্দীন ডিগ্রী কলেজে দেড় সহস্রাধিক শিক্ষার্থীর অংশগ্রহণে এম.সি.কিউ পদ্ধতিতে প্রতিযোগিতা মূলক পরীক্ষা অনুষ্ঠিত হয়েছিল।

https://www.bkash.com/