শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০১:০১ অপরাহ্ন

শিরোনামঃ
ফুলবাড়িয়ায় ব্যবসায়ী সমিতি উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর বৈঠক অসহায় পরিবারের পাশে ফুলবাড়ীয়া উপজেলা যুবলীগ খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের বাড়ীতে ইউএনও আশরাফুল ছিদ্দিক ও ইউপি চেয়ারম্যান বাদল করোনা ভাইরাস জনসচেতনতায় ফুলবাড়িয়ায় ব্র্যাকের ৪০জন কর্মী মাঠে করোণা ভাইরাস প্রতিরোধে সচেতনত করতে এনায়েতপুর ইউনিয়নে ছাত্রলীগ সভাপতি করোণা প্রতিরোধে ফুলবাড়িয়া পৌর সভার জীবানুনাশক স্প্রে শুরু ফুলবাড়িয়ায় করোণা প্রতিরোধের আইন না মানায় ৪ব্যবসায়ীর জরিমানা ফুলবাড়িয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলা প্রশাসনের চিরুনি অভিযান করোণা ভাইরাস : উপজেলা ছাত্রলীগ সভাপতি মো: রফিকুল ইসলাম রাকিব‘র উদ্যোগ করোণা ভাইরাস : মাস্ক ও লিফলেট বিতরণ করলেন পৌর মেয়র গোলাম কিবরিয়া

ফুলবাড়িয়া কে আই মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নসহ শিক্ষকগণ দায়িত্বশীল হয়েছেন- আলহাজ মোসলেম উদ্দিন এমপি

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া খাদেমুল ইসলাম ফাযিল মাদ্রাসার (কে আই) বহুতল একাডেমিক ভবন উদ্বোধন করেন ফুলবাড়িয়া থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য, গণপরিষদ সদস্য ও মুক্তিযুদ্ধের সংগঠক আলহাজ মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট। বুধবার সকালে আনুষ্ঠানিকভাবে ফলক উন্মোচন করে ভবনের শুভ উদ্বোধন করেন। এর আগে তিনি মাদ্রাসা সংলগ্ন নুর মসজিদের পুণঃ নির্মাণ কাজের উদ্বোধন করেন।
এ সময় আলহাজ মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট এমপি শিক্ষকদের প্রশংসা করে বলেন, খাদেমুল ইসলাম মাদ্রাসাটি বহু পুরোনো। এই মাদ্রাসার অবকাঠামো, শিক্ষার মান উন্নয়নসহ শিক্ষকগণ দায়িত্বশীল হয়েছেন। তবে ফাযিল শ্রেণি থেকে এখনো কামিল শ্রেণি পর্যন্ত উন্নিত হয়নি, যা হতাশা জনক। মাদ্রাসাটি ফাযিল শ্রেণি থেকে কামিল শ্রেণি খুলতে উদ্যোগ নিন। কামিল শ্রেণি খুলতে সর্বাতœক সহযোগিতা করা হবে। গভর্ণিং বডি সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিমের সভাপতিত্বে এছাড়া উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার, পৌর মেয়র গোলাম কিবরিয়া, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আবুল কালাম আজাদ, মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ইউনুছ আলী, জেলা পরষদ সদস্য রুহুল আমীন, তাজুল ইসলাম বাবলু, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরাফ উদ্দিন শর, উপজেলা আওয়ামীলীগ নেতা ওয়াদুদ আকন্দ দুদু, মজিবুর রহমান খান, কামরুজ্জামান, হারুন অর রশিদ প্রমুখ। সভাপতির বক্তব্যে এড. ইমদাদুল হক সেলিম বলেন, কামিল শ্রেণিতে উন্নিত করণে চেষ্টা চলছে। সকলের সহযোগিতা অব্যাহত থাকলে শুধু কামিল শ্রেণি নয় জেলার মধ্যে একটি শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হিসাবে গড়ে তোলা হবে। এর আগে জাতীয় সংসদ সদস্য মোসলেম উদ্দিন মাদ্রাসায় উপস্থিত হলে মাদ্রাসার পক্ষ থেকে ক্রেস্ট দিয়ে তাঁকে সম্মাননা প্রদান ও বরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman