শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৩:০৪ অপরাহ্ন

শিরোনামঃ
ফুলবাড়িয়ায় ব্যবসায়ী সমিতি উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর বৈঠক অসহায় পরিবারের পাশে ফুলবাড়ীয়া উপজেলা যুবলীগ খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের বাড়ীতে ইউএনও আশরাফুল ছিদ্দিক ও ইউপি চেয়ারম্যান বাদল করোনা ভাইরাস জনসচেতনতায় ফুলবাড়িয়ায় ব্র্যাকের ৪০জন কর্মী মাঠে করোণা ভাইরাস প্রতিরোধে সচেতনত করতে এনায়েতপুর ইউনিয়নে ছাত্রলীগ সভাপতি করোণা প্রতিরোধে ফুলবাড়িয়া পৌর সভার জীবানুনাশক স্প্রে শুরু ফুলবাড়িয়ায় করোণা প্রতিরোধের আইন না মানায় ৪ব্যবসায়ীর জরিমানা ফুলবাড়িয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলা প্রশাসনের চিরুনি অভিযান করোণা ভাইরাস : উপজেলা ছাত্রলীগ সভাপতি মো: রফিকুল ইসলাম রাকিব‘র উদ্যোগ করোণা ভাইরাস : মাস্ক ও লিফলেট বিতরণ করলেন পৌর মেয়র গোলাম কিবরিয়া

তোমাদের সামনে রয়েছে অপার সম্ভাবনা- ডিআইজি হারুন অর রশিদ

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : তোমাদের সামনে রয়েছে অপার সম্ভাবনা, কোন হতাশা আমি দেখছি না। এটা বিশ্বয়ানের যুগ তোমারদেক ঐভাবে নিজেকে তৈরি করতে হবে। প্রত্যেকটি পরিবার হচ্ছে সবচেয়ে বড় পাঠশালা, সন্তানদের আদর স্নেহ করে বন্ধুসুলভ আচরণের মাধ্যমে স্কুল কলেজে পাঠাবেন। তারা কোথায় যাচ্ছে, কি করছে, সেদিকেও অভিভাবকদের খেয়াল রাখতে হবে। ডিজিটাল যুগে নতুন করে স্কুল কলেজে পড়–য়া শিক্ষার্থীদের উপর প্রভাব ফেলেছে ফেইসবুক। এক সময় ফেইসবুক ছিল জ্ঞান আহরনের অন্যতম মাধ্যম। ফেসবুক প্রথমমত পড়া শেয়ারিং এর জন্য প্রবর্তিত হলেও বর্তমানে ফেইসবুক তার স্থান থেকে দূরে সরে যাওয়ার এখন ফেইসবুক শিক্ষার্থীদের জন্য হুমকি হয়ে দাঁড়িয়েছে। তাই ইন্টারনেট ও ফেসবুক এর অপব্যবহার থেকে দূরে থাকতে হবে।
তোমরা মনে রাখবে মাদক, জঙ্গী, নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে ৯৯৯ নাম্বার সবচেয়ে বড় অস্ত্র, যখনই তোমরা এসবের কবলে পড়বে তখনই ৯৯৯-এ ফোন করবে- এতে কোন টাকা খরচ হবে না। মাদক-জঙ্গী একটি সামাজিক ব্যাধি। মাদক জঙ্গীর সাথে জড়িতরা জাতির শত্রু, তবে তারা সংখ্যায় খুব বেশি একটা না, যদি আমরা সম্মিলিতভাবে প্রতিহত করি তাহলে এথেকে আমরা বেরিয়ে আসতে পারবো।
‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার, শ্লোগানকে সামনে রেখে উপজেলা কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজিত বেগম ফজিলাতুন্নেছা মুজিব সরকারি মহিলা মহাবিদ্যালয় মাঠে রবিবার (৮ মার্চ) দুপুরে মাদক, জঙ্গীবাদ নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ময়মনসিংহ রেঞ্জ ডিআইজি ব্যারিস্টার মোঃ হারুন অর রশিদ বিপিএম এসব কথা বলেন।
উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি এড. ইমদাদুল হক সেলিম এর সভাপতিত্বে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, অতিরিক্ত পুলিশ সুপার জয়িতা শিল্পী, সহকারী পুলিশ সুপার স্বাগতা ভট্টাচার্য্য,
ফুলবাড়িয়া থানা অফিসার ইনচার্জ মো: ফিরোজ তালুকদার পিপিএম (বার), সহকারী কমিশনার (ভূমি) কামরুন্নাহার শেফা, মেয়র গোলাম কিবরিয়া, মুক্তিযোদ্ধা আবুবকর ছিদ্দিক, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফারজানা শারমিন বিউটি, ইউপি চেয়ারম্যান শামছুল হক প্রমূখ। সঞ্চালনায় ছিলেন উপজেলা কমিউনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক হারুন অর রশিদ।
২২টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, জনপ্রতিনিধি, সাংবাদিক, ইমাম, রাজনৈতিক নের্তৃবৃন্দ সহ বিভিন্ন শ্রেণি-পেশার প্রায় ৫হাজার মানুষ অংশ গ্রহণ করেন। অনুষ্ঠান শেষে দুই জন বীরাঙ্গনাকে সম্মাননা প্রদান করা হয়।
অনুষ্ঠানের শুরুতে মাদক বিরোধী শপথ বাক্য পাঠ করান শাহীন স্কুলের ৪র্থ শ্রেণির শিক্ষার্থী নুসরাত জাহান মুন।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman