শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৪:০৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
ফুলবাড়িয়ায় ব্যবসায়ী সমিতি উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর বৈঠক অসহায় পরিবারের পাশে ফুলবাড়ীয়া উপজেলা যুবলীগ খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের বাড়ীতে ইউএনও আশরাফুল ছিদ্দিক ও ইউপি চেয়ারম্যান বাদল করোনা ভাইরাস জনসচেতনতায় ফুলবাড়িয়ায় ব্র্যাকের ৪০জন কর্মী মাঠে করোণা ভাইরাস প্রতিরোধে সচেতনত করতে এনায়েতপুর ইউনিয়নে ছাত্রলীগ সভাপতি করোণা প্রতিরোধে ফুলবাড়িয়া পৌর সভার জীবানুনাশক স্প্রে শুরু ফুলবাড়িয়ায় করোণা প্রতিরোধের আইন না মানায় ৪ব্যবসায়ীর জরিমানা ফুলবাড়িয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলা প্রশাসনের চিরুনি অভিযান করোণা ভাইরাস : উপজেলা ছাত্রলীগ সভাপতি মো: রফিকুল ইসলাম রাকিব‘র উদ্যোগ করোণা ভাইরাস : মাস্ক ও লিফলেট বিতরণ করলেন পৌর মেয়র গোলাম কিবরিয়া

মামলা প্রত্যাহারের দাবীতে ইত্তেফাকুল উলামার মানববন্ধন

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় উলামায়ে কেরামগণের নামে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বুধবার (১২ফেব্রুয়ারি) বেলা ১১টা হতে ১টা পর্যন্ত ২ঘন্টাব্যাপী মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। উপজেলা পরিষদের সামনে ইত্তেফাকুল উলামা ফুলবাড়ীয়া উপজেলা শাখা আয়োজিত কর্মসূচিতে বক্তব্য রাখেন সভাপতি আলহাজ¦ মুফতি মো. আব্দুল কাদির, মাওঃ আবু হানিফা নোমান, মাওঃ হুসাইন আহমদ ঢালী, মাওঃ মোবারক আলী, মাওঃ ফরহাদ হোসাইন প্রমুখ।
মানববন্ধনে বক্তারা বলেন, প্রায় একশ বছর যাবত উপজেলার বাকতা ইউনিয়নে শ্রীপুর উসমান ফকিরের মাজারে ওরশের নামে মাদক, জুয়া, শরিয়ত বিরোধী অসামাজিক কার্যকলাপ চলে আসছে। ২৮ জানুয়ারি তা বন্ধের দাবীতে সর্বস্তরের তাওহীদি জনতার ব্যানারে বিক্ষোভ সমাবেশ ও উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করে। কিন্তু বন্ধ না করে উল্টা প্রতিবাদকারীদের ফাসাতে কথিত সিএনজি পুড়িয়ে মিথ্যা হয়রানি মূলক মামলা দিয়ে আলেমদের হয়রানি করা হচ্ছে এবং প্রকৃত দোষীদের আড়াল করার চেষ্টা করা হচ্ছে। তাই দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে এবং ওলামাদের বিরুদ্ধে হয়রানিমুলক মামলা আগামী ৭২ ঘন্টার মধ্যে প্রত্যাহারের দাবি জানান।
ফুলবাড়িয়া থানায় ১০-২-২০২০ ইং মামলা নং ১১ এর বাদী স্থানীয় মোফাজ্জল হোসেন মামলায় উল্লেখ করেন ঘটনার দিন ৯ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টার দিকে দৃশ্যমান ৪জন ও অজ্ঞাতনামা ৫/৬জন লোক শ্রীপুর কাঁচিচুড়া রাজ মাহমুদ এর বাড়ীর উত্তর পাশের্^ বাঁশঝাড়ের নিচে দাঁড়িয়ে থাকা সিএনজিতে আগুন দেয়। মামলার তদন্ত কর্মকর্তা এস আই মুকুল সরকার বলেন, মামলার তদন্ত চলছে। তদন্ত শেষে বিস্তারিত বলা যাবে।

উল্লেখ্য, শ্রীপুর কাঁচিচূড়া গ্রামে কথিত উছমান ফকিরের মাজারে ৭-৯ ফেব্রুয়ারি উরশ অনুষ্ঠিত হয়।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman