শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৪৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
ধুরধুরিয়া আলিম মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ময়মনসিংহ বিভাগ সমিতির সদস্য সংগ্রহ ও নবায়ন কমিটির জরুরি সভা দেবগ্রামে মাদক আইনে ১ বছর দন্ড ও ১০ হাজার টাকা জরিমানা ফুলবাড়িয়া শহীদ স্মৃতি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা মরহুম মাওলানা আলতাফ হোসাইন এর মৃত্যুতে সাংসদ সহ নেতৃবৃন্দের শোক প্রকাশ ময়মনসিংহে সেরা সার্কেল অফিসার এএসপি স্বাগতা ভট্টাচার্য্য ফুলবাড়িয়ার বিশিষ্ট আলেম আলতাফ হোসাইন ইন্তেকাল মুজিববর্ষে ফুলবাড়িয়া থানা পুলিশের নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ পপি’র স্কুল পর্যায়ে ওয়াশ সচেতনতা বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ পলাশতলী আমিরাবাদ হাই স্কুলে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

কুশমাইল ইউ: বদর উদ্দিন উচ্চ বিদ্যালয়ে সততা স্টোর উদ্বোধনে- ইউএনও আশরাফুল ছিদ্দিক

মনিরুজ্জামান (বিমান): উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, লেখাপড়া করলেই হবে না আউট নলেজ অর্জন করতে হবে। মিথ্যা পরিহার করে সৎ, আদর্শবান ও প্রকৃত মানুষ হতে হবে। মানুষের গীবত করে অযথা সময় নষ্ট না করে বাবা মায়ের সেবা করতে হবে। নিজের প্রতি যত্নবান হওয়ার পরামর্শ দিয়ে নিজ ক্যারিয়ার গঠনে সচেষ্ট হওয়ারও পরামর্শ দেন তিনি।
স্কুল প্রসঙ্গে প্রধান অতিথি আশরাফুল ছিদ্দিক বলেন, স্কুলের ড্রেসে শিক্ষার্থীদের অনেক সুন্দর দেখাচ্ছে। কোমলমতি শিশুরা অনেক সতেজ মনে হচ্ছে তিনি শিক্ষার্থীদের বেশি বেশি খাবার খাওয়ারও উপদেশ দেন। সফল মানুষের সাথে স্বাস্থ বিশেষ করে উচ্চতা ও ওজনের বিষয়টি অনেক বেশি প্রয়োজন।
শনিবার (৮ফেব্রুয়ারি) ময়মনসিংহের ফুলবাড়িয়ার কুশমাইল ইউ: বদর উদ্দিন উচ্চ বিদ্যালয়ে দুর্নীতি দমন কমিশন (দুদক) পরিচালিত সততা স্টোর উদ্বোধন পরবর্তী আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার আশরাফুল ছিদ্দিক এসব কথা বলেন। উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি আলহাজ¦ আমজাদ হোসাইন এর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. চান মিয়া, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি মো. হযরত আলী, শিক্ষকদের পক্ষে সহকারী শিক্ষক সিরাজুল ইসলাম তরফদার প্রমুখ বক্তৃতা করেন। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সাধারণ সম্পাদক সাংবাদিক মো. নুরুল ইসলাম খান।

উপস্থিত সকলকে দুর্নীতি বিরোধী শপথ বাক্য পাঠ করানো হয়।

স্টোরে কোন দোকানদার থাকবে না, পণ্যের তালিকা ও মূল্য দেওয়া থাকবে, মূল্য অনুযায়ী টাকা রেখে পণ্য নিবে, একটি রেজিষ্টার থাকবে সেখানে নাম, রোল, শাখা, আগমন ও প্রস্থান শিক্ষার্থীরা লিখবে, ফুলবাড়ীয়া থানায় এ পর্যন্ত মোট ৫টি প্রতিষ্ঠানে এই সততা স্টোর খোলা হল এবং এটি পঞ্চম স্টোর।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman