শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৩০ পূর্বাহ্ন

শিরোনামঃ
ধুরধুরিয়া আলিম মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ময়মনসিংহ বিভাগ সমিতির সদস্য সংগ্রহ ও নবায়ন কমিটির জরুরি সভা দেবগ্রামে মাদক আইনে ১ বছর দন্ড ও ১০ হাজার টাকা জরিমানা ফুলবাড়িয়া শহীদ স্মৃতি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা মরহুম মাওলানা আলতাফ হোসাইন এর মৃত্যুতে সাংসদ সহ নেতৃবৃন্দের শোক প্রকাশ ময়মনসিংহে সেরা সার্কেল অফিসার এএসপি স্বাগতা ভট্টাচার্য্য ফুলবাড়িয়ার বিশিষ্ট আলেম আলতাফ হোসাইন ইন্তেকাল মুজিববর্ষে ফুলবাড়িয়া থানা পুলিশের নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ পপি’র স্কুল পর্যায়ে ওয়াশ সচেতনতা বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ পলাশতলী আমিরাবাদ হাই স্কুলে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

প্রধানমন্ত্রী মানুষকে ভালবেসে যত্ন প্রকল্প গ্রহণ করেছেন – মোসলেম উদ্দিন এমপি

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : বাংলাদেশ আওয়ামীলীগ ফুলবাড়িয়া উপজেলা শাখার সভাপতি, মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ¦ মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট বলেছেন, এনায়েতপুর ইউনিয়নে বিগত দিনে যারা দায়িত্ব পালন করেছেন তারা সফল। সকলে মিলে কাজ করেছেন বলেই অত্র ইউনিয়ন আওয়ামীলীগের দূর্গ বা খনি হিসাবে গড়ে উঠেছে। আপনাদের কে আমি কিছুই দিতে পারিনি উল্লেখ করে প্রধান অতিথি আরও বলেন, আমাদের দল আওয়ামীলীগ এবং আমাদের নেতা শেখ হাসিনা তিনি গ্রামকে শহরে রূপান্তরিত করার জন্য কাজ করছেন, যার জন্য রাস্তায় রাস্তায় বাতি জ্বলছে এমনকি চারদিকে উন্নয়ন আর উন্নয়ন।
তিনি আরো বলেন, দেশের মানুষ নৌকাকে ভালবাসে আর প্রধানমন্ত্রী মানুষকে ভালবেসে যতœ প্রকল্প গ্রহণ করে সুখি সমৃদ্ধ, সুস্থ, সবল ও মেধাবী জাতি গড়তে কাজ করছেন। এই প্রকল্পের মাধ্যমে প্রতিটি ওয়ার্ডে দেড় শত গর্ভবতি মা সহ তার ৫ বছরের কম বয়সী শিশুকে আর্থিক সহায়তা দেয়া হবে। নৌকার প্রতি এই ভালবাসা আগামী দিনেও রাখতে হবে তাহলে বিদ্যুতের আলো আর নিববেনা এবং যতœ প্রকল্প থামবেনা বরং দিন দিব বাড়তেই থাকবে। সবশেষে কারো আবেগ অনুরোধে মন না দিয়ে যোগ্য নেতা নিবাচিত করার আহবান জানান।
শুক্রবার (৭ ফেব্রুয়ারি) ফুলবাড়িয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়ন আওয়ামী লীগ’র ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে জননেতা আলহাজ¦ মো: মোসলেম উদ্দিন এডভোকেট এসব কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাওলানা আঃ মুন্নাফ’র সভাপিতত্বে সাধারণ সম্পাদক আমছর আলীর সঞ্চালনায় সোয়াইতপুর উচ্চ বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলহাজ¦ এডভোকেট আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম তালুকদার মঞ্জু, এডভোকেট শামছুল হুদা, আঃ কদ্দুছ, জেলা আওয়ামী লীগ সদস্য ও ফুলবাড়ীয়া উপজেলা আওয়ামী লীগ’র তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এডভোকেট মোঃ ইমদাদুল হক সেলিম।
সভায় উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক এড. কে.বি.এম আমিনুল ইসলাম খাইরুল, ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মোঃ রুহুল আমীন, ফারজানা শারমিন বিউটি, পাশ্ববর্তী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক, আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের সভাপতি ও সম্পাদক সহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ, কাউন্সিলর, ডেলিগেটরগন উপস্থিত ছিলেন।
এর আগে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন উদ্বোধন করেন অতিথিবৃন্দ।


দ্বিতীয় অধিবেশনে হাড্ডাহাড্ডি লড়াইয়ে কাউন্সিলরগণের গোপন ব্যালটের মাধ্যমে বিপুল ভোটের ব্যবধানে সভাপতি নির্বাচিত হন তরুন আওয়ামীলীগ নেতা, এনায়েতপুর ইউনিয়নের কৃতি সন্তান মো: বুলবুল হোসেন। সাধারণ সম্পাদক পদে আমছার আলী ও মজিবর রহমান সমান সংখ্যক ভোট পাওয়ায় এই পদে কোন সিদ্ধান্ত ছাড়াই সম্মেলন শেষ হয়েছে। তবে সাধারণ সম্পাদক সমান সংখ্যক হওয়ার বিষয়টি জেলা আওয়ামীলীগ পরবর্তীতে সিদ্ধান্ত দিবেন বলে দলীয় সুত্রে জানা গেছে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman