শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৮:৫১ পূর্বাহ্ন

শিরোনামঃ
ধুরধুরিয়া আলিম মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ময়মনসিংহ বিভাগ সমিতির সদস্য সংগ্রহ ও নবায়ন কমিটির জরুরি সভা দেবগ্রামে মাদক আইনে ১ বছর দন্ড ও ১০ হাজার টাকা জরিমানা ফুলবাড়িয়া শহীদ স্মৃতি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা মরহুম মাওলানা আলতাফ হোসাইন এর মৃত্যুতে সাংসদ সহ নেতৃবৃন্দের শোক প্রকাশ ময়মনসিংহে সেরা সার্কেল অফিসার এএসপি স্বাগতা ভট্টাচার্য্য ফুলবাড়িয়ার বিশিষ্ট আলেম আলতাফ হোসাইন ইন্তেকাল মুজিববর্ষে ফুলবাড়িয়া থানা পুলিশের নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ পপি’র স্কুল পর্যায়ে ওয়াশ সচেতনতা বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ পলাশতলী আমিরাবাদ হাই স্কুলে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

ফুলবাড়িয়ায় শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি ও সমমান পরীক্ষা : সিট প্লানে স্বজনপ্রীতির অভিযোগ

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : সারাদেশের ন্যায় ফুলবাড়িয়া উপজেলায় সুষ্ঠু, সুন্দর ও শান্তিপূর্ণ পরিবেশে এসএসসি, দাখিল ও ভোকেশনাল পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। প্রথমদিন সোমবার (৩ফেব্রুয়ারি) আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয়, আছিম তা’লিমুল মিল্লাত দাখিল মাদ্রাসা, আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয় ভোকেশনাল কেন্দ্রসহ ভেন্যূ পরিদর্শন করেন উপজেলা নিবার্হী অফিসার আশরাফুল ছিদ্দিক। সরকারী নির্দেশনা বাস্তবায়নে উপজেলা নির্বাহী অফিসার সোচ্চার হওয়ায় কেন্দ্রের সার্বিক পরিবেশ ছিল চোখে পড়ার মতো।


পরীক্ষা চলাকালীন সময় উপজেলা পরিষদের সামনের প্রায় সব ফটোকপির দোকান বন্ধ ছিল। তবে পরীক্ষা শুরুর আগে ও পরীক্ষা শেষ হওয়ার পর কিছুটা যানজট হওয়ায় পরীক্ষার্থীদের কিছুটা দূর্ভোগ পোহাতে হয়। এ ছাড়াও সরকারী ফুলবাড়ীয়া পাইলট উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষার্থীদের সিট প্লান নিয়ে শিক্ষার্থী ও শিক্ষকদের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। তারা সিট প্লানে স্বজনপ্রীতির অভিযোগ তুলেছেন।


বিশেষ করে কুশমাইল ইউনিয়ন বদর উদ্দিন উচ্চ বিদ্যালয়, ছনকান্দা বহুমুখী উচ্চ বিদ্যালয় ও হরেকৃঞ্চ ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের শিক্ষকরা জানিয়েছেন সিট প্লানের বিষয়টি পরিকল্পিত। একই স্কুল, একই বিভাগ কক্ষে সিট খালি থাকার পরও সেই কক্ষে জায়গা হয়নি।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman