শুক্রবার, ০৩ এপ্রিল ২০২০, ০৩:৩০ পূর্বাহ্ন

শিরোনামঃ
ফুলবাড়িয়ায় ব্যবসায়ী সমিতি উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর বৈঠক অসহায় পরিবারের পাশে ফুলবাড়ীয়া উপজেলা যুবলীগ খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের বাড়ীতে ইউএনও আশরাফুল ছিদ্দিক ও ইউপি চেয়ারম্যান বাদল করোনা ভাইরাস জনসচেতনতায় ফুলবাড়িয়ায় ব্র্যাকের ৪০জন কর্মী মাঠে করোণা ভাইরাস প্রতিরোধে সচেতনত করতে এনায়েতপুর ইউনিয়নে ছাত্রলীগ সভাপতি করোণা প্রতিরোধে ফুলবাড়িয়া পৌর সভার জীবানুনাশক স্প্রে শুরু ফুলবাড়িয়ায় করোণা প্রতিরোধের আইন না মানায় ৪ব্যবসায়ীর জরিমানা ফুলবাড়িয়ায় করোনা ভাইরাস প্রতিরোধে সামাজিক দূরত্ব বজায় রাখতে উপজেলা প্রশাসনের চিরুনি অভিযান করোণা ভাইরাস : উপজেলা ছাত্রলীগ সভাপতি মো: রফিকুল ইসলাম রাকিব‘র উদ্যোগ করোণা ভাইরাস : মাস্ক ও লিফলেট বিতরণ করলেন পৌর মেয়র গোলাম কিবরিয়া

নদীর জমি উদ্ধারে উচ্ছেদ অভিযান প্রায় ১০লাখ টাকার জমি উদ্ধার

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম: সোমবার (২৩ডিসেম্বর) সকাল ১১টা হতে দুপুর ২টা পর্যন্ত ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কালাদহ ইউনিয়নের পাটিরা বাজারের পাশ দিয়ে বয়ে যাওয়া বানার নদীতে পাটিরা বাজার অংশে অবৈধ উচ্ছেদ অভিযান পরিচালনা করেন সহকারী কমিশনার (ভূমি) কামরুন্নাহার শেফা। ৬টি দোকান উচ্ছেদে প্রায় ৪শতাংশ জমি উদ্ধার করা হয়। যার বাজার মূল্য প্রায় ১০ লাখ টাকা। অভিযান শেষে স্থানীয়দের সহযোগিতার জন্য ধন্যবাদ জানান ম্যাজিস্ট্রেট এবং ভবিষৎ নদীর প্রবাহ যাতে কেউ বন্ধ করতে না পারে সেজন্য সকলকে প্রতিবাদ করার আহ্বান জানান।
সহকারী কমিশনার (ভূমি) জানান, মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে একযোগে নদী দখলমুক্ত করার অভিযান শুরু হলো। সবাই সহযোগিতা করেছেন আপনারও চান যেন অবৈধ দখলদার না থাকে। নিজেরা দখল করবেন না, অন্যকেও দখল করতে দিবেন না।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman