শনিবার, ২২ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৩৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
ধুরধুরিয়া আলিম মাদরাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী ময়মনসিংহ বিভাগ সমিতির সদস্য সংগ্রহ ও নবায়ন কমিটির জরুরি সভা দেবগ্রামে মাদক আইনে ১ বছর দন্ড ও ১০ হাজার টাকা জরিমানা ফুলবাড়িয়া শহীদ স্মৃতি স্কুল এন্ড কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা মরহুম মাওলানা আলতাফ হোসাইন এর মৃত্যুতে সাংসদ সহ নেতৃবৃন্দের শোক প্রকাশ ময়মনসিংহে সেরা সার্কেল অফিসার এএসপি স্বাগতা ভট্টাচার্য্য ফুলবাড়িয়ার বিশিষ্ট আলেম আলতাফ হোসাইন ইন্তেকাল মুজিববর্ষে ফুলবাড়িয়া থানা পুলিশের নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ সমাবেশ পপি’র স্কুল পর্যায়ে ওয়াশ সচেতনতা বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ পলাশতলী আমিরাবাদ হাই স্কুলে ক্রীড়া প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ

মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাক গ্রেপ্তার

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়ার সাবেক প্রধানমন্ত্রী নাজিব রাজাককে গ্রেপ্তার করা হয়েছে। অর্থ আত্মসাৎ এবং ওয়ানএমডিবি কেলেঙ্কারীতে যুক্ত থাকার অভিযোগের মামলায় পুলিশ তাকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে।

মঙ্গলবার স্থানীয় সময় দুপুর আড়াইটায় নাজিব রাজাককে কুয়ালালামপুরের জালান লাঙ্গাক দুতায় তার বাসভবন থেকে গ্রেপ্তার করা হয়।
আগামীকাল বুধবার সকালে তাকে আদালতে তোলা হতে পারে বলে জানিয়েছে মালয়েশিয়ার দুর্নীতিবিরোধী কমিশন (এমএসিসি)। তবে দেশটির সাবেক এ প্রধানমন্ত্রীকে আদালতে কী অভিযোগের মুখোমুখি করা হবে সে ব্যাপারে স্পষ্ট করে কিছু জানায়নি কমিশন।

এদিকে, এ ব্যাপারে নাজিবের মুখপাত্র এখনো কোন মন্তব্য করেননি।

সম্প্রতি নাজিব রাজাকের বাড়ি থেকে বিপুল পরিমাণ সম্পদ জব্দ করে দেশটির পুলিশ। নগদ অর্থ, গয়না, হাতব্যাগসহ এসব সম্পদের আর্থিক মূল্য ২৭ কোটি ৩০ লাখ ডলার। বাংলাদেশি মুদ্রায় যা ২ হাজার ২৩৮ কোটি ৭ লাখ টাকা।

গত মে মাসে নির্বাচনে হেরে যাওয়ার পর কুয়ালালামপুরে নাজিবের বিলাসবহুল ভবন এবং মূল বাড়িসহ তাঁর সঙ্গে সংশ্লিষ্ট ছয়টি স্থানে অভিযান চালিয়ে এসব মূল্যবান জিনিস জব্দ করা হয়।

নির্বাচনে জয়ী হয়ে বর্তমান প্রধানমন্ত্রী মাহাথির মোহাম্মদ সাবেক প্রধানমন্ত্রী নাজিবের বিরুদ্ধে ওয়ানএমডিবি তহবিল তছরুপের অভিযোগ তদন্ত করার নির্দেশ দেন। এরই অংশ হিসেবে পুলিশ এসব অভিযান চালায়।
সূত্র আমাদের সময় অন লাইন

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman