সোমবার, ০৬ এপ্রিল ২০২০, ১১:১৮ অপরাহ্ন

শিরোনামঃ
ফুলবাড়ীয়ায় “আমাদের সমাজ, আমাদের সরকার” ত্রাণ বিতরণ অপহরণকারী ইয়াবা ব্যবসায়ীর বাড়ী ভেঙ্গে আগুন দিয়েছে বিক্ষুদ্ধ জনতা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তারদের মধ্যে ৫০টি পিপিই বিতরণ অসহায় ও দু:স্থদের ত্রাণ তহবিলে ১বছরের বেতন উৎসগ করলেন ফারাজানা শারমিন বিউটি স্বাস্থ্য বিধি মানতে ওয়ার্ল্ড কনসার্ন বাংলাদেশের আহ্বান ফুলবাড়িয়ায় ব্যবসায়ী সমিতি উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর বৈঠক অসহায় পরিবারের পাশে ফুলবাড়ীয়া উপজেলা যুবলীগ খাদ্য সামগ্রী নিয়ে অসহায়দের বাড়ীতে ইউএনও আশরাফুল ছিদ্দিক ও ইউপি চেয়ারম্যান বাদল করোনা ভাইরাস জনসচেতনতায় ফুলবাড়িয়ায় ব্র্যাকের ৪০জন কর্মী মাঠে করোণা ভাইরাস প্রতিরোধে সচেতনত করতে এনায়েতপুর ইউনিয়নে ছাত্রলীগ সভাপতি

চ্যান্সেলর স্বর্ণপদক পেলেন ফুলবাড়ীয়ার ফেন্সী : অভিনন্দন

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ১ম সমাবর্তনে মাৎস্য বিজ্ঞান অনুষদের এ্যাকুয়াসটিক রিসোর্স ম্যানেজমেন্ট বিভাগ হতে মাস্টার্স পরীক্ষায় প্রথম স্থান করে ‘চ্যান্সেলর গোল্ড মেডেল’ পেয়েছেন মোছা: আরমিনা সুলতানা (ফেন্সী)। তিনি ময়মনসিংহ জেলার ফুলবাড়ীয়া উপজেলার আছিম পাটুলী ইউনিয়নের পাটুলী গ্রামের বাসিন্দা। তাঁর বাবা মো: আতাউর রহমান ত্রিশাল উপজেলার কৃষি অফিসের সহকারী কৃষি সম্প্রসারণ কর্মকর্তা এবং মাতা শাহনাজ পারভীন ভবানীপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক।
এ ছাড়া তিনি একই বিশ্ববিদ্যালয় হতে ফিশারিজ মাৎস্য বিজ্ঞান অনুষদে ২০০৯-১০ সেশনে সর্বোচ্চ সিজিপিএ পেয়ে ‘ইউনিভার্সিটি এ্যাওয়ার্ড অব এক্সিলেন্স’ প্রাপ্ত হয়েছেন।


এর আগে আরমিনা গত বছরের ২২মার্চ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক ২০১৩ ও ২০১৪’ অর্জন করেন।
এক ভাই, এক বোন, বাবা ও মা এ চার সদস্য নিয়ে তাদের সংসার। ফেন্সি প্রাথমিক ও মাধ্যমিকে ট্যালেন্টপুল বৃত্তিসহ এসএসসি ও এইচএসসি তে সাফল্য অর্জন করে সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের ফিসারিজ অনুষদ থেকে স্নাতক (সম্মান) পরীক্ষায় সর্বোচ্চ নম্বর/সিজিপিএ অর্জন করেন। তার লেখাপড়ার সাফল্যের অগ্রভাগে কৃতজ্ঞচিত্তে স্মরণ করেছেন নানা মরহুম হাজী ছাবেদ আলী কে। ফেন্সী সকলের দোয়া প্রার্থী।
অভিনন্দন : মোছা: আরমিনা সুলতানা (ফেন্সী) অভাবনীয় সাফল্যে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ কাস্টমস, ঢাকা এর জয়েন্ট কমিশনার ও ফুলবাড়ীয়া উপজেলার কৃতি সন্তান ড. মোহাম্মদ তাজুল ইসলাম, ত্রিশাল পৌরসভার প্রশাসনিক কর্মকর্তা মো. মনিরুজ্জামান, ফুলবাড়ীয়া পৌরসভার এসেসর মো: হাবিবুর রহমান শাহীন, তালুকদার তিপস লি: পরিচালক মো: আবু সাঈদ চৌধুরী, সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মো: আব্দুল আজিজ, ফুলবাড়িয়া নিউজ ২৪ ডট কম পরিষদের পক্ষে প্রকাশক প্রবাসী ইঞ্জি. কায়সারুল হক, সম্পাদক আলহাজ্ব ডা: মো: আব্দুর রাজ্জাক, দৈনিক আমাদেরসময় ও স্বদেশ সংবাদ ফুলবাড়িয়া প্রতিনিধি মো: আব্দুস ছাত্তার, দৈনিক মানব জমিন ফুলবাড়ীয়া প্রতিনিধি এনায়েতুর রহমান।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman