সালমান-অানুষ্কার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ


প্রকাশের সময় : জুলাই ১৪, ২০১৬, ৫:০৭ AM
সালমান-অানুষ্কার বিরুদ্ধে প্রতারণার অভিযোগ

image-25307ইন্টারনেট : ঈদে মুক্তির পরপরই সারা বিশ্বে ৩০০ কোটির বেশি রুপি ব্যবসা করেছে সালমান খান- আনুষ্কা শর্মা অভিনীত ‌‘সুলতান’। সম্প্রতি এই সিনেমার তারকাদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উঠেছে।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, শুধু ‘সুলতান’-এর মুখ্য অভিনেতা-অভিনেত্রীই নন, পরিচালক আলি আব্বাস জাফর এবং অন্যান্যদের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছেন মহম্মদ সাবির আনসারি ওরফে সাবির বাবা নামে এক ব্যক্তি। মুজ্জাফরপুরের স্থানীয় আদালতে মামলা রুজু করেন তিনি।

সাবিরের অভিযোগ, এই ছবিটির কাহিনী-পট তাঁর জীবন অবলম্বনে তৈরি। ‘সুলতান’-এর জন্য তাঁকে ২০ কোটি টাকা রয়্যালটি দেওয়ার প্রতিশ্রুতিও দেওয়া হয়েছিল। কিন্তু ছবি মুক্তির পরও তা তিনি পাননি।

সাবিরের কৌঁসুলি সুধীর কুমার ওঝা জানিয়েছেন, ২০১০-এ মুম্বইয়ে সালমানকে নিজের জীবনের গল্প শোনান সাবির। তখন সালমান প্রতিশ্রুতি দিয়েছিলেন সাবিরের এই গল্প কোনদিন রূপোলি পর্দায় জায়গা পেলে তিনি রয়্যালটি বাবদ টাকা দেবেন।

প্রতিশ্রুতি না রাখায় ভারতীয় দণ্ডবিধির ৪২০ ধারায় (প্রতারণা), ৪০৬ ধারায়(বিশ্বাসভঙ্গ) সহ একাধিক ধারায় মামলা রুজু হয়। আগামী ২৬ জুলাই এই মামলার পরবর্তী শুনানি।

https://www.bkash.com/