রাধাকানাই দুই চেয়ারম্যান প্রার্থীর ধাওয়া পাল্টা দাওয়া: আহত শতাধিক


প্রকাশের সময় : মে ৫, ২০১৬, ৬:৩২ AM
রাধাকানাই দুই চেয়ারম্যান প্রার্থীর ধাওয়া পাল্টা দাওয়া: আহত শতাধিক

 

500

ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ইউপি নির্বাচন কেন্দ্র করে বুধবার (০৪মে) রাত ১১টার দিকে রাধাকানাই বাজারে আ’লীগ ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ সময় উভয় গ্রুপের অন্তত শতাধিক কর্মী আহত, ১টি প্রাইভেটকারসহ ১৫টি মোটরসাইকেল ভাংচুর করা হয়। গুরুতর আহত সুলতান আলী (৬৫) ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রাধাকানাই বাজারে আ’লীগের প্রার্থী গোলাম কিবরিয়া তরফদার নৌকা ও স্বতন্ত্র প্রার্থী রেজাউল করিম চৌধুরী (ঘোড়া) সমর্থকদের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটে।
পরে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। মালিক না পাওয়ায় ঘটনাস্থল থেকে পুলিশ ১১টি মোটর সাইকেল জব্দ করেছে।
মো. গোলাম কিবরিয়া তরফদার (নৌকা) জানান, আচরণ বিধি লঙ্গন করে মিছিল শুরু করলে পুলিশের উপস্থিতির টের পেয়ে মিছিল ছত্রভঙ্গ হয়ে যায়।
রেজাউল করিম (ঘোড়া) জানান, প্রায় ১মাইল লম্বা একটি মিছিলের প্রথমভাগে আমি ছিলাম, মিছিলটি ১০০গজ যেতে না যেতেই মাঝপথে প্রতিদ্বন্দ্বি গ্রুপ আমার লোকজনের উপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে মারাত্নক আহত করে। এ বিষয়ে আমি মামলা করব।
থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব জানান, খবর পেয়ে রিজার্ভ ফোর্স ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে এবং পরিত্যক্ত অবস্থায় ১১মোটরসাইকেল জব্দ করে থানায় নিয়ে আসে।

https://www.bkash.com/