রাঙ্গামাটিয়ায় পুলিশী পাহাড়ায় ভিজিএফ বিতরণ


প্রকাশের সময় : জুলাই ১৪, ২০১৬, ২:৫৯ PM
রাঙ্গামাটিয়ায় পুলিশী পাহাড়ায় ভিজিএফ বিতরণ

13726741_488496721355813_1191948349465338804_nফুলবাড়িয়া নিউজ 24ডটকম : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ৮নং রাঙ্গামাটিয়া ইউনিয়নে পুলিশী পাহাড়ায় পবিত্র ঈদুল ফিতরের ভিজিএফ এর চাউল বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪জুলাই) সকাল থেকে শুরু করে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত উপজেলা প্রকল্প বা¯Íবায়ন কর্মকর্তা মো. শফিকুল ইসলামের উপস্থিতিতে ইউনিয়ন পরিষদ থেকে এ চাউল বিতরণ করা হয়। ১৫৯৫জন কার্ডধারীর মধ্যে ৩০টন ৯০০কেজি চাউল বিতরণ করা হল।
সচিব মো. নুরুল ইসলামের বিরুদ্ধে এর আগে কার্ডধারীদের মধ্যে চাউল ওজনে কম এবং ফরিয়াদের কাছে কার্ড বিক্রির খবরে উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. ইমদাদুল হক সেলিম ঘটনাস্থলে উপস্থিত হয়ে সঠিক পরিমাপের বিষয়টি করেছিলেন। কিন্তু পরÿণেই সচিব বেকে বসলে চাউল বিতরণ বন্ধ করে দেয় উপজেলা প্রশাসন।
সূত্রমতে, বৃহস্পতিবার ৪০০টাকা করে শ্রমিক (লেভার) কিনে ইউপি সচিব মো. নুরুল ইসলাম চাউল পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে এতে টেক (তদারকি কর্মকর্তা) অফিসার উপস্থিত থাকেন নি। এর আগেও ইউপি সচিবের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ করা হলেও তিনি নিজেকে ÿমতবান দাবী করে কৌশলে পার পেয়ে যেতে থাকেন।

https://www.bkash.com/