মারিয়া নূরকে ঘিরে ইমরান


প্রকাশের সময় : অগাস্ট ২৭, ২০১৯, ১:৩৬ PM
মারিয়া নূরকে ঘিরে ইমরান

বিনোদন ডেস্ক : জীবনে চলার পথে প্রিয় মানুষের ইচ্ছের মুল্য দিতেই হয়। তা না হলে সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। হয়তো ছোটখাটো এই ভুলে চিরজীবনের জন্য হারাতে হয় প্রিয়জনকে। কিন্তু যদি এমন হয়, হারিয়া যাওয়া প্রিয়জনকে কয়েক ঘণ্টার জন্য ফিরে পেলেন তার প্রিয় মানুষ। তাহলে মনে হয় তাকে ঘিরেই থাকতে ইচ্ছে করে অনন্তকাল।

হালের ক্রেজ ইমরান এবার উপহার দিচ্ছেন তার নতুন গান-ভিডিও ‘শুধু তোমায় ঘিরে’। শরীফ আল দ্বিনের কাব্য কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ আর সঙ্গীতায়োজনে ছিলেন মুশফিক লিটু। গানের ভিডিওটি নির্মাণ করেছেন ভিকি জাহেদ। ভিডিওতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন মারিয়া নূর।

দৈনিক আমাদের সময় অনলাইনকে ইমরান বলেন, ‘মারিয়া নূরের উপস্থাপনা আমাকে বরাবরই মুগ্ধ করে। তিনি আমার পছন্দের মানুষ। ইচ্ছা ছিল তাকে নিয়ে কাজ করার। সাধারণত গানের ভিডিওতে তিনি কাজ করেন না। আমার প্রস্তাবে এই কাজটি করেছেন। এটি আমার জন্য সম্মানের। দর্শক-শ্রোতাদের জন্য নতুন কিছু অপেক্ষা করছে।’

প্রথমবারের মতো মিউজিক ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে মারিয়া নূর বলেন, ‘মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব বহু আগেই পেয়েছি। কিন্তু করা হয়নি। এর গল্প শোনার পর আর না করতে পারলাম না। তা ছাড়া আমি ইমরানের গানের একজন শ্রোতা। আশা করি, এটি সবার ভালো লাগবে।’

‘শুধু তোমায় ঘিরে’ গানটি প্রকাশ হচ্ছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)-এর ব্যানারে। প্রতিষ্ঠানটির পক্ষ থেকে জানানো হয়, আগামী ২৯ আগস্ট গানটি প্রকাশ হবে তাদের ইউটিউব চ্যানেলে। পাশাপাশি গানটি পাওয়া যাবে ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

সুত্র- আমাদেরসময় অন লাইন

https://www.bkash.com/