ভালুকায় স্ত্রী হত্যার পর স্বামীসহ পরিবারের লোকজন পলাতক


প্রকাশের সময় : অগাস্ট ৩১, ২০১৬, ১১:৩০ AM
ভালুকায় স্ত্রী হত্যার পর স্বামীসহ পরিবারের লোকজন পলাতক

valuka 31.08.2016 -,জাহিদুল ইসলাম খান, ভালুকা : ভালুকা উপজেলার পাড়াগাঁও গ্রামে মঙ্গলবার রাতে আকলিমা (২৫) নামে এক গৃহবধুকে হত্যার পর স্বামী শরীফুল সহ পরিবারের সকলেই পালিয়েছে।
এলাকাবাসী জানায়, ওই গ্রামের মৃত ছন্নত আলীর পুত্র শরীফুল ইসলাম (৩০) মঙ্গলবার রাতে তার স্ত্রীকে মারধর করে ঘরের জিনিষপত্র ভাংচুর করে। বুধবার ভোরে শরীফুলকে খালি গায়ে বাড়ী থেকে দৌড়ে পালাতে দেখে পাশের বাড়ীর এক মহিলা তাদের ঘরে প্রবেশ করে দেখেন আকলিমার মৃতদেহ ঘরের বেড়ার সাথে হেলান দেয়া অবস্থায় পরে রয়েছে। পরে এলাকার লোকজন থানা পুলিশকে অবগত করলে পুলিশ বুধবার দুপুরে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের শরীরে নীলা ফুলা অসংখ্য জখম রয়েছে। নিহত আকলিমার বাবা উপজেলার বাঁশিল গ্রামের আছমত আলী জানান, প্রায় চার বছর পূর্বে শরিফুলের সাথে আকলিমার বিয়ে হয় । বিয়ের পর ৫ লাখ টাকার মত খরচ করে শরিফুলকে জমি কিনে বাড়ী করে দেওয়া হয় । কিছুদিন যাবৎ আরও টাকার জন্য প্রায়ই আকলিমাকে শরিফুল শারিরিক ও মানসিক নির্যাতন করতো ।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরন করা হয়েছে ।

https://www.bkash.com/