বিয়ের আয়োজনে আকস্মিক হাজির হয়ে চমকে দিচ্ছেন জয়া


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ১০, ২০২৩, ৭:৩৮ PM
বিয়ের আয়োজনে আকস্মিক হাজির হয়ে চমকে দিচ্ছেন জয়া

এপার-ওপার বাংলায় সমানভাবে জনপ্রিয় জয়া আহসান। তাকে কাছে থেকে দেখতে পেলে ভক্তদের আহ্লাদের কমতি থাকে না। কিন্তু স্বয়ং জয়াই যদি নিজে থেকে ভক্তদের কাছে গিয়ে এই চমক দেন তাহলে সেই আহ্লাদের পরিমাণ যেন কয়েকগুণ বেড়ে যায়। সাম্প্রতিককালে তাই-ই করছেন দুই বাংলার জনপ্রিয় এই অভিনেত্রী।

তেমনি রাজধানী ঢাকায় একটি বিয়ের আয়োজন চলছিল। সেখানে হঠাৎ করেই হাজির হয়ে অতিথিদের চমকে দেন জয়া আহসান। বিয়ের আয়োজনে তারকা অভিনেত্রীকে দেখে কনেরও বিস্ময়ের যেন শেষ নেই। তিনি বলেন, আমি সত্যিই অবাক। বিশ্বাসই হচ্ছে না আমার বিয়েতে তিনি (জয়া আহসান) এসেছেন। হঠাৎ করে তার আসা আজীবন মনে থাকবে আমার।

এদিকে জয়ার ভাষ্যমতে, বিয়েতে যেতে সবারই ভালো লাগে। যেখানে আমি জীবনে প্রথমবারের মতো ওয়েডিং ক্রাশ। জীবনের নতুন অধ্যায় শুরু করতে যাওয়া দম্পতিদের সঙ্গে দেখা করার সুযোগ তৈরি করে দেয়া এই ক্যাম্পেইন দারুণ লেগেছে আমার কাছে।

গত কয়েক সপ্তাহে রাজধানীর বিভিন্ন বিয়ের আয়োজনে দেখা গেছে জয়াকে। এটি মূলত একটি প্রতিষ্ঠানের প্রচারণার ক্যাম্পেইন। এর নাম দেয়া হয়েছে ওয়েডিং ক্রাশ। প্রতিষ্ঠানের একটি পণ্যের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন অভিনেত্রী। সেটার প্রচারের অংশ হিসেবেই রাজধানীর বিয়ের আয়োজনে হুটহাট হাজির হওয়া এই নায়িকার।

https://www.bkash.com/