বিভাগীয় কমিশনার সম্মাননা পেলেন সহকারী কমিশনার আফরোজা আখতার


প্রকাশের সময় : মে ১৩, ২০১৬, ১:০২ PM
বিভাগীয় কমিশনার সম্মাননা পেলেন সহকারী কমিশনার আফরোজা আখতার

555555555ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : ফুলবাড়ীয়া উপজেলা ভূমি অফিস কে উদ্ভাবনী উদ্যোগের মাধ্যমে জনবান্ধব অফিসে রূপান্তরের স্বীকৃতিস্বরূপ বিভাগীয় ইনোভেশন সার্কেল-২০১৬ ময়মনসিংহ বিভাগীয় কমিশনার সম্মাননা সনদপত্র ও ক্রেস্ট প্রদান করা হয়েছে। ময়মনসিংহ বিভাগের আওতাধীন ৪জন সহকারী কমিশনার (ভূমি) কে এসব সম্মাননা প্রদান করা হয়।
২দিন ব্যাপী ইনোভেশন উদ্বোধন করা হয় গত বৃহস্পতিবার। উদ্বোধন করেন জনপ্রশাসন মন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম। শুক্রবার বিকেলে অনুষ্ঠিত হয় সমাপনী অনুষ্ঠান। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মন্ত্রিপরিষদ সচিব ও ময়মনসিংহের সাবেক জেলা প্রশাসক মোহাম্মদ শফিউল আলম। সমাপনী অনুষ্ঠানে ময়মনসিংহ বিভাগের আওতাধীন ৪জন সহকারী কমিশনার (ভূমি) কে ‘জনবান্ধব অফিসে’ রূপান্তর করায় শ্রেষ্ঠ সম্মাননা দেয়া হয়। তার মধ্যে উঠে আসে ফুলবাড়ীয়ার নামটিও।

555555 শ্রেষ্ঠ ৪জনের একজন ফুলবাড়ীয়ার গর্ব সহকারী কমিশনার (ভূমি) আফরোজা আখতার। সম্মাননা তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি মন্ত্রিপরিষদ সচিব মোহাম্মদ শফিউল আলম। বিশেষ অতিথি ছিলেন এনডিসি, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয়ের সচিব নাছিমা বেগম, মন্ত্রি পরিষদ বিভাগের ভারপ্রাপ্ত সচিব (সমন্বয় ও সংস্কার) এন এম জিয়াউল আলম, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের যুগ্ন সচিব (প্রশাসন) মো. আনোয়ার হোসেন। সভাপতিত্ব করেন বিভাগীয় কমিশনার জি.এম. সালেহ উদ্দিন।
বিভাগীয় কমিশনার কার্যালয়ের আয়োজনে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় রেঞ্জের ডিআইজি, চার জেলার জেলা প্রশাসকসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

ফুলবাড়ীয়া প্রেসক্লাবের অভিনন্দন

বিভাগীয় ইনোভেশন সার্কেল-২০১৬ এ ফুলবাড়ীয়া উপজেলা ভূমি অফিস কে ‘জনবান্ধব অফিস’  রূপান্তরের স্বীকৃতিস্বরূপ সম্মাননা পাওয়ায় সম্মাননা গ্রহণকারী সহকারী কমিশনার (ভূমি) আফরোজা আখতার কে ফুলবাড়ীয়া প্রেসক্লাবের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন ফূলবাড়ীয়া প্রেসক্লাব সভাপতি মো.  নুরুল ইসলাম খান ও সাধারণ সম্পাদক মো. আব্দুস ছাত্তার। এক বার্তায় তারা বলেন, জনগুরুত্বপূর্ণ একটি অফিসকে তিনি যোগদান করার পর থেকে যেভাবে ঢেলে সাজাবার চেষ্টা চালিয়ে যাচ্ছেন তা সত্যিই দু:সাধ্য। তারপরও তিনি হেরে যান নি, পর্যায়ক্রমে এগিয়ে যাচ্ছেন। সরকারীভাবে এ স্বীকৃতি আগামীদিন কাজে আরও উৎসাহ যোগাবে বলে আমরা বিশ্বাস করি। ইতিমধ্যে উনাকে উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির পক্ষ থেকে সততার স্বীকৃতি দেয়া হয়েছে। যা ইতিপূর্বে  ফুলবাড়ীয়ার কোন কর্মকর্তা-কর্মচারীকে দেয়া হয়নি বা পায়নি। আমরা তাঁর উত্তোরত্তর সাফল্য কামনা করি।

https://www.bkash.com/