‘বিডি ফিন্যান্সিয়াল নিউজ২৪ ডটকম’র উদ্যোগে মাস্ক বিতরণ


প্রকাশের সময় : অগাস্ট ১, ২০২১, ৬:৪৬ PM
‘বিডি ফিন্যান্সিয়াল নিউজ২৪ ডটকম’র উদ্যোগে মাস্ক বিতরণ

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : “ স্বাস্থ্যবিধি মেনে চলি, মাস্ক পড়ি-সুস্থ্য থাকি” স্লোগান নিয়ে কোভিড-১৯ সংক্রমন বিস্তার রোধে ঢাকা থেকে প্রকাশিত ও বহুল আলোচিত অনলাইন নিউজ পোর্টাল ‘বিডি ফিন্যান্সিয়াল নিউজ টোয়েন্টিফোর ডট্কম’-এর উদ্যোগে এবং আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের আয়োজনে মাস্ক বিতরণ কর্মসূচী পালন করা হয়েছে।

আটোয়ারী উপজেলা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ তৌহিদুল ইসলামের দিক নির্দেশনা মোতাবেক শোকের মাস আগস্টের শুরুতেই উপজেলা প্রেসক্লার মাস্ক বিতরণ কর্মসুচির আয়েজন করেন।

রবিবার (১ আগস্ট) সকালে উপজেলা পরিষদ সংলগ্ন পাকা রাস্তায় মাস্ক বিহীন পথচারীদের পথরোধ করে নিজ হাতে মাস্ক পড়িয়ে দিয়ে মাস্ক বিতরণ কর্মসূচীর শুভ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ শাহাজাহান, উপজেলা প্রেসক্লাবের উপদেষ্টা ও আটোয়ারী আদর্শ মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ এমদাদুল হক, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোঃ ইউসুফ আলী, আটোয়ারী প্রেসক্লাবের সভাপতি জিল্লুর হোসেন সরকার, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাহেরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আলী, বিডি ফিন্যান্সিয়াল নিউজ টোয়েন্টিফোর এর উপজেলা প্রতিনিধি মাসুদ রানা সহ উপজেলা প্রেসক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার কোভিড-১৯ সংক্রমন বিস্তার রোধে এলাকার সচেতন মহলকে এগিয়ে আসার আহবান জানান। তিনি সবাইকে মাস্ক পড়ার পরামর্শ দেন এবং স্বাস্থ্যবিধি মেনে মহামারী কোভিড-১৯ থেকে নিজেকে ও পরিবারকে রক্ষা করার পরামর্শ দেন।

https://www.bkash.com/