বিএনপি প্রার্থীদের বিজয়ী করার আহ্বান


প্রকাশের সময় : এপ্রিল ২৬, ২০১৬, ১:১২ PM
বিএনপি প্রার্থীদের বিজয়ী করার আহ্বান

37100ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : বিএনপি’র মনোনিত প্রার্থীদের বিজয়ী করতে উপজেলা বিএনপি ও পৌর বিএনপি নেতা-কর্মীরা মাঠে নেমেছে। তারা তাদের মনোনিত প্রার্থীদের ধানের শীষে ভোট দিয়ে জয়যুক্ত করতে ভোটারদের অনুরোধ জানাচ্ছেন। এর অংশ হিসেবে গত রবিবার ফুলবাড়ীয়া উপজেলা ও পৌর বিএনপি এবং সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়নের পথ সভায় বক্তব্য রাখেন।
কুশমাইল ইউনিয়নের বিএনপি’র চেয়ারম্যান প্রার্থী শাহজাহান এর ধানের শীষের পক্ষে স্থানীয় ভোটারদের ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান নেতৃবৃন্দ। পরে তারা ২নং পুটিজানা ইউনিয়নের রফিকুল ইসলামের পক্ষে শিবগঞ্জ বাজারে, ১নং নাওগাও ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী হাবিবুর রহমান এর জন্য কান্দুর বাজারে ও বাক্তা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী ফজলুল হক মাখন এর পক্ষে বাক্তা বাজারে গণ সংযোগ করে পৃথক পৃথক পথসভায় বক্তব্য রাখেন।
পথসভায় বক্তব্য রাখেন পৌর বিএনপি’র সভাপতি আলহাজ্ব এ.কে.এম শমসের আলী, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক মাসুদ আহমেদ মাসুদ, পৌর বিএনপি’র যুগ্ন সম্পাদক মোকাম্মেল হক রঞ্জু, পৌর যুবদল সাধারণ সম্পাদক লুৎফুল কবীর সালেক, থানা যুবদলের যুগ্ন সম্পাদক মো. আলী, ছাত্রদলের সাবেক যুগ্ন আহ্বায়ক আবু সালেক এবং স্থানীয় বিএনপি নেতা ইসলাম।

https://www.bkash.com/