বাবুগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের তিন তলা একাডেমিক ভবন উদ্বোধন


প্রকাশের সময় : জুলাই ২৯, ২০২২, ৬:৪০ PM
বাবুগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের তিন তলা একাডেমিক ভবন উদ্বোধন

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম :  বৃহস্পতিবার (২৮ জুলাই) ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের বাবুগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের তিন তলা একাডেমিক ভবনের উদ্বোধন করা হয়েছে। প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে ভবনের উদ্বোধন করেন ১৫১ ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনের সংসদ সদস্য ও সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট।

বিকাল ৩টার দিকে প্রধান অতিথি বিদ্যালয় চত্বরে পৌঁছালে তাঁকে ফুল ছিটিয়ে অভ্যর্থনা জানান শিক্ষার্থীরা। জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। ফলক উম্মোচন শেষে আলোচনা সভার শুরুতে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিদের ফুল ও ক্রেস্ট প্রদান করা হয়।
স্কুল পরিচালনা কমিটির সভাপতি ও অ্যাসোসিয়েটেড প্রেস (এপি) ব্যুরো প্রধান জুলহাস আলম রিপন এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত কমিটির সভাপতি ও জাতীয় সংসদ সদস্য মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট।

 

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আব্দুল মালেক সরকার, জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান ও ফুলবাড়ীয়া উপজেলা মহিলা আওয়ামীলীগ আহ্বায়ক ফারজানা শারমীন বিউটি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরাফ উদ্দিন, ১১ নং রাধাকানাই ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম কিবরিয়া শিমুল তরফদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বেলায়েত হোসেন, রাঙ্গামাটিয়া ইউনিয়নের চেয়ারম্যান রফিকুল ইসলাম মুক্তা চৌধুরী, প্রধান শিক্ষক ছফর আলী প্রমুখ।

https://www.bkash.com/