বাক্তা ইউপি সংলগ্ন ২শ ফুট সড়কের খানাখন্দক সংস্কার শুরু


প্রকাশের সময় : জুন ১৪, ২০২০, ৭:১৯ PM
বাক্তা ইউপি সংলগ্ন ২শ ফুট সড়কের খানাখন্দক সংস্কার শুরু

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া-কেশরগঞ্জ সড়কের বাক্তা ইউনিয়ন পরিষদ সংলগ্ন এলজিইডি’র পাকা রাস্তাটি ৩টি ফিসারির মালিকের খামখেয়ালীর কারণে ২শ ফুট রাস্তা দিয়ে চলাচল মানুষের কষ্ট দীর্ঘদিনের। আর সেই রাস্তা সংস্কার করতে ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ফজলুল হক মাখন উদ্যোগ নিয়েছেন। ইউএনও আশরাফুল ছিদ্দিকের নির্দেশে রবিবার (১৪জুন) থেকে রাস্তার কাজ শুরু করা হয়।
জানা যায়, ফুলবাড়িয়া উপজেলার দক্ষিণাঞ্চলের মানুষ উপজেলা সদর সহ জেলা সদরে যাতায়াতের একমাত্র রাস্তা এটি। রাস্তাটি প্রায় ১বছর আগে এলজিইডি সংস্কার করে। ইতিপূর্বেও সেখানে একই রকম গর্ত হয়েছিল। আবারও অল্প দিনেই উক্ত রাস্তাটি ঐ অংশে গর্তের সৃষ্টি হয়। তবে রাস্তার পাশের ৩জন ফিসারির মালিক আবুল হোসেন, ফারুক ও সুরুজ মিয়াও গর্ত হওয়ার পেছনে কম দায়ী নয়। ফলে পথচারী ও যানবাহন চলাচলে ব্যাপক সমস্যা পোহাতে হচ্ছিল। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়। বিষয়টি স্থানীয় ইউপি চেয়ারম্যান ও উপজেলা নির্বাহী অফিসারের দৃষ্টি গোচর হলে স্থানীয় এডিপি’র বরাদ্দ থেকে উক্ত রাস্তাটি ইটের সলিং, হেরিং বন্ড দিয়ে পূন মেরামত করার জন্য ইউএনও ইউপি চেয়ারম্যানকে নির্দেশ প্রদান করে। আর সেই প্রেক্ষিতেই কাজ শুরু হয়।
ইউপি চেয়ারম্যান মুহাম্মদ ফজলুল হক মাখন বলেন, ইউএনও স্যারের নির্দেশে এডিপি প্রকল্প থেকে রাস্তাটি সংস্কার করা হচ্ছে। তবে ফিসারির পানি নিস্কাশনের স্থায়ী কোন ব্যবস্থা না থাকায় রাস্তাটির স্থায়ীত্ব নিয়ে প্রশ্ন থেকেই যায়।

https://www.bkash.com/