ফুলবাড়ীয়া হেল্পলাইনের ঈদ সামগ্রী বিতরণ


প্রকাশের সময় : মে ২, ২০২২, ২:৩২ PM
ফুলবাড়ীয়া হেল্পলাইনের ঈদ সামগ্রী বিতরণ

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ফুলবাড়ীয়া উপজেলার সর্ববৃহৎ স্বেচ্ছাসেবী সংগঠন ‘ ফুলবাড়ীয়া হেল্পলাইন’ এর উদ্যোগে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে। প্রতিটি প্যাকেটে ছিল সেমাই, চিনি, নুডুস্, চিপস্, দুধ, সাবান, ডাল, পেয়াজ, চাউল। বাজার ও বাড়ীতে গিয়ে ৬০ টি পরিবারে এসব সামগ্রী পৌঁছে দিয়ে আসেন সংগঠনের সদস্যরা।
সংগঠন সূত্রে জানা গেছে, এ স্বেচ্ছাসেবী সংগঠনের অন্যতম উদ্যোক্তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ডা: কুতুব উদ্দিন আইবেক, স্বাস্থ্য বিভাগে কর্মরত সামাজিক মানুষ শাকিল চৌধুরী এর অনুপ্রেরণায় সংগঠনটি নানামুখী সামাজিক উদ্যোগ গ্রহণ করে বাস্তবায়ন করে যাচ্ছে। ডা: কুতুব উদ্দিন আইবেক একজন চিকিৎসক হয়েও এত ব্যস্ততার মধ্যে সংগঠনে সময় দিয়ে থাকেন। ফলে অন্য স্বেচ্ছাসেবক যারা আছেন তাদের কাজের আগ্রহ বেড়ে যায়।
অত্র সংগঠনের অধিকাংশ সদস্যই বিভিন্ন বিশ^বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থী। তারা ছুটি পেয়ে যখনই এলাকায় আসেন তখনই তারা কিছু না কিছু সামাজিক কাজের নজির রেখে যান। ধারাবাহিকতায় ফুলবাড়ীয়া হেল্পলাইন টিম এবারের ঈদে নিজেদের নতুন জামা কাপড় না কিনে ৬০টি গরিব অসহায় ছিন্নমুলক মানুষের মুখে হাঁসি ফোঁটাতে চেষ্টা করে। সংগঠনের সবাইকে অনেক দায়িত্বশীল যা তাদের কাজে-কর্মে দৃশ্যমান হয়েছে। এই টিমের প্রধান আদনান সরকার ও খালিদ যাদের নেতৃত্বে টিম নিরলসভাবে কাজ করে যাচ্ছে।
টিমের সাথে কথা বলে জানা গেছে, তারা করোনাকালে এলাকার মানুষের পাশে দাঁড়িয়েছে, পরিবেশ রক্ষার্থে সামাজিক বনায়ন অব্যাহত রেখেছে। ডা: কুতুব উদ্দিন আইবেক কে তারা অনুপ্রেরণার মডেল বলে আখ্যা দিয়েছেন। ভবিষ্যতে উদ্যমি এসব উঠতি বয়সের কর্ণধাররা দেশ ও দেশের মানুষের জন্য কাজ করতে আগ্রহ প্রকাশ করেছেন।

https://www.bkash.com/