ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ


প্রকাশের সময় : মে ২২, ২০২৩, ৮:১৬ PM
ফুলবাড়িয়ায় আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ

ফুলবাড়ীয়া : বাংলাদেশ আওয়ামী লীগ ফুলবাড়ীয়া উপজেলা শাখার উদ্যোগে জাতির পিতার কন্যা, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির নির্দেশনার অংশ হিসেবে সোমবার (২২ মে) ফুলবাড়ীয়ায় এই বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ফুলবাড়ীয়া পৌর সদরে বিক্ষোভ মিছিল শেষে মহান মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ চত্বরে সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. ইমদাদুল হক সেলিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদ হারুন এর সঞ্চালনায় জেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা, বীরমুক্তিযোদ্ধা অধ্যাপক আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামী লীগ নেতা এম এ কুদ্দুস, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও পৌর মেয়র আলহাজ্ব মোঃ গোলাম কিবরিয়া, সহ-সভাপতি ডা. মোঃ তোফাজ্জল হোসেন, সাংগঠনিক সম্পাদক শামছুল আলম আকন্দ বাবলুসহ উপজেলা, পৌর, ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ,সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।
এ সময় বক্তারা রাজশাহী জেলা বিএনপির আহবায়ক আবু সাঈদ চাঁদ এর সীমাহীন ধৃষ্টতার ব্যাপারে কঠিন হুঁশিয়ারী উচ্চারণ করেন। বক্তারা এই সীমালঙ্ঘনকারীর দৃষ্টান্তমূলক শাস্তির দাবির পাশাপাশি তৃণমূলের সকল নেতাকর্মীকে সোচ্চার থাকার আহবান জানান।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ কন্যা, বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী, দেশরতœ শেখ হাসিনা এমপি কে হত্যার হুমকির প্রতিবাদে ফুলবাড়িয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের নেতৃত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ।

https://www.bkash.com/