নৌকাকে বিজয়ী করতে আ’লীগের সিনিয়র নেতারা মাঠে


প্রকাশের সময় : ডিসেম্বর ২৩, ২০১৫, ২:১২ PM
নৌকাকে বিজয়ী করতে আ’লীগের সিনিয়র নেতারা মাঠে

505আব্দুস ছাত্তার, ফুলবাড়িয়া নিউজ 24ডটকম : কর্তৃত্ব ধরে রাখতে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের সিনিয়র নেতারা ফুলবাড়ীয়া পৌরসভার আনাচে-কানাচে ঘুরে বেড়াচ্ছেন। প্রতিদিন-রাত বিভিন্ন গ্রুপে বিভক্ত হয়ে তাদের মনোনিত প্রার্থী নৌকা প্রতীকে ভোট দেয়ার অনুরোধ জানাচ্ছেন পৌরবাসীকে। আওয়ামীলীগের সিনিয়র নেতারাও ভোটারদের কাছে গিয়ে শেখ হাসিনার মনোনিত প্রার্থী গোলাম কিবরিয়াকে নৌকা মার্কায় ভোট দেয়ার আহ্বান জানাচ্ছেন। বর্তমান মেয়র গোলাম কিবরিয়ার বিগত প্রায় ৭বছরের উন্নয়নের ফিরিস্তি তুলে ধরছেন পৌরবাসীর কাছে। পৌর সভার সাধারণ ভোটাররা সৎ, যোগ্য প্রার্থীকেই ভোট দিবেন বলে জানান। বিগত দিনের ত্রুটি সংশোধন করে আগামীতে পৌরসভা কে শক্তিশালী সেবাদানকারী প্রতিষ্ঠানে রূপান্তর করতে পৌরবাসীকে আবারও ব্যালটের মাধ্যমে রায় দেয়ার আহ্বান জানান আ’লীগের মনোনিত প্রার্থী গোলাম কিবরিয়া। নির্বাচন পরিচালনা কমিটির প্রধান এম এ জব্বার, উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক এড. ইমদাদুল হক সেলিম এর নেতৃত্বে কমিটির অন্যান্য সদস্যদের নিয়ে প্রার্থী গোলাম কিবরিয়ার অংশ গ্রহণের মাধ্যমে দলীয় কার্যালয় থেকে প্রতিদিন সন্ধ্যার পর জটিকা অভিযানের ন্যায় গণসংযোগ ও পথসভার মাধ্যমে উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে চষে বেড়াচ্ছেন এক প্রান্ত থেকে ও প্রান্তে।
দলীয় প্রার্থীকে প্রয়োজনীয় সকল পরামর্শ দিচ্ছেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি, বিশিষ্ট আইনজীবি আলহাজ্ব মোসলেম উদ্দিন এ্যাডভোকেট এমপি নির্বাচন সংক্রান্ত সকল পরামর্শ দিয়ে চলছেন প্রতিনিয়ত। গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বসে নেতাকর্মীদের প্রয়োজনীয় পরামর্শ দিচ্ছেন। নির্বাচনের তারিখ ঘোষণা হওয়ার পর থেকে তিনি ২বার নির্বাচনী বৈঠক করেছেন।
মাঠের নেতাকর্মীরা জানিয়েছেন তারা বিপুল পরিমাণে ভোটারদের সারা পাচ্ছেন- এরই অংশ হিসেবে মঙ্গলবার (২২ডিসেম্বর) সন্ধ্যার পর গণ সংযোগ ও পথসভায় হাজার হাজার লোকই তার বাস্তব প্রমাণ।
তৃতীয় বার পৌর পিতা হতে মরিয়া গোলাম কিবরিয়া’র সাথে প্রতিদ্বন্দ্বিতা করছেন বিএনপি মনোনিত উমর ফারুক (ধানের শীষ), বিএনপি বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী চান মাহমুদ সরকার (জগ), জাতীয় পার্টী মনোনিত জিয়াউর রহমান খান (লাঙ্গল)।
ইতিমধ্যে বিভিন্ন সময় গংযোগে অংশ নিয়েছেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব এড. আব্দুর রাজ্জাক, জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ গোলাম মোস্তফা তপন, ময়মনসিংহ জেলা যুবলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক শামছুল আলম বাবলু, উপজেলা যুবলীগ সভাপতি মো. রুহুল আমিন, ছাত্রলীগ সভাপতি হারুন অর রশিদ হারুনসহ আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নের্তৃবৃন্দ।

https://www.bkash.com/