দাদার বাড়ি যাওয়া হলো না নিশাদের


প্রকাশের সময় : এপ্রিল ১৮, ২০২২, ১১:২৬ AM
দাদার বাড়ি যাওয়া হলো না নিশাদের

ফুলবাড়িয়া নিউজ ২৪ ডট কম ঃ নানার বাড়ি থেকে মায়ের সাথে দাদার বাড়ি ফিরছিল নিশাদ (১১)। ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার এনায়েতপুর ইউনিয়নের সোয়াইতপুর নানার বাড়ি থেকে দাদার বাড়ি আছিম পাটুলী গ্রামে যাবার কথা ছিল। আছিম-সাগরদীঘি সড়কের বিরীঝিনি খাল সংলগ্ন মোড়ে সাগরদীঘি গামী পিকআপ দেখে দ্রুতগতির অটোবাইকটি গতি থামানোর চেষ্টা করলে শিশুটি ছিটকে পড়ে যায় সড়কে। আর ঘটনাস্থলেই মস্তক বের হয়ে শিশুটির মৃত্যু হয়। মায়ের সামনে ছেলের মৃত্যুতে নির্বাক মা।

 

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, রবিবার (১৭ এপ্রিল) মা কুলসুম আক্তারের সাথে সোয়াইতপুর নানার বাড়ি থেকে ব্যাটারি চালিত অটোবাইকের যোগে রওনা মা ছেলে সহ অন্য যাত্রীরা। নিহত নিশাদ অটোবাইকের সামনে বসেছিল। হঠাৎ আছিম-সাগরদীঘি সড়কের বিরীঝিনি খাল সংলগ্ন মোড়ে বেপারোয়াগামী একটি পিকআপ দেখে অটোবাইকটির গতি থামানোর চেষ্টা করে চালক। এতেই ছিটকে পড়ে যায় নিশাদ। স্থানীয়রা গাড়িসহ ঘাতক চালক মিন্টু মিয়া (৩৫), অটোবাইক চালক খাইরুল ইসলাম (২৬) আটক করে পুলিশে দেয়। নিহত নিশাদ আছিম-পাটুলী গ্রামের ব্যবসায়ি আজাহার ইসলামের ছেলে।
ফুলবাড়িয়া থানার এস, আই আব্দুর রাজ্জাক জানান, ময়নাতদন্ত করবেনা বলে অস্বীকৃতি জানালে শিশুটির লাশ তার পরিবারের জিম্মায় দেওয়া হয়েছে, গাড়িসহ ঘাতক চালক মিন্টু মিয়া ও খাইরুল ইসলাম (২৬) আটক করা হয়েছে।

https://www.bkash.com/