তখন আমার বয়স থাকবে না : মাহি


প্রকাশের সময় : জুলাই ৩, ২০১৮, ১০:০০ AM
তখন আমার বয়স থাকবে না : মাহি

বিনোদন ডেস্ক : মাহিয়া মাহি ও সাইমন সাদিক অভিনীত ছবি ‘জান্নাত’। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় ছবিটি মুক্তি পাবে আগামী ২৭ জুলাই। এই ছবি ও অন্যান্য কাজ নিয়ে আমাদের সময় অনলাইনের সঙ্গে কথা বলেছেন মাহিয়া মাহি-

অনেকদিন পর আপনার নতুন ছবি মুক্তি পেতে যাচ্ছে-

ঢাকা অ্যাটাকের পরে জান্নাত মুক্তি পেতে যাচ্ছে। অনেকদিন পর দর্শক আমাকে বড় পর্দায় দেখবে।

এর মাঝে কিন্তু আপনার অভিনীত ‘পলকে পলকে তোমাকে চাই’ ছবিটি মুক্তি পেয়েছিল-

ওহ…ওটাও তো একটা সিনেমা। সরি, ভুল হয়ে গেছে।

পোড়ামন ছবির পর আবার মাহি ও সাইমনকে একসঙ্গে দেখবে দর্শক। কেমন লাগছে?

অনেক বছর পর আমাদেরকে একসঙ্গে দর্শক দেখবে এজন্য ভালো লাগছে। কারণ এই জুটিটা আমার অনেক পছন্দের।

জান্নাত সম্পর্কে আপনার বার্তা?

জান্নাত হচ্ছে আমার ওয়ান অব দ্য মোস্ট ফেভারিট সিনেমা। যেটাতে কাজ করে আমার খুব ভালো লেগেছে। আমার নিজের অভিনয়ও আমার কোনোদিন পছন্দ হয়নি। কারণ আমি যতবার হলে গিয়েছি, ততবার আমার ছবি দেখে মনে হয়েছে আমি নিতান্ত ন্যাকামি করি। জান্নাতে আমার মনে হয়েছে আমি থার্টি পারসেন্ট হলেও ভালো অভিনয় করতে পেরেছি। আমার নিজের শতভাগ আত্মতৃপ্তিও আছে ছবিটি নিয়ে।

ছবিটি নিয়ে আপনার প্রত্যাশা কেমন

ছবিটি আসলে কেমন চলবে এটা বলা যায় না। এটা পুরোটাই লাকের ওপর নির্ভর  করে। অনেক ভালো ছবি চলে না। আবার অনেক খারাপ ছবি খুব হিট হয়। আসলে কোন ছবি ক্লিক করবে এটা বলা খুব কষ্টকর। কিন্তু এই ছবিটা মানুষের ভালো লাগবে। মানুষ ছবিটি দেখে বলবে ভালো লাগলো। আমি একজন দর্শক হিসেবে ছবিটি দেখে আমার ভালো লেগেছে। আমি জান্নাত নিয়ে অনেক বেশি আশাবাদী।

 

মিডিয়াতে একটা গুঞ্জন আছে সিনেমার ব্যাপারে আপনি পজেটিভ কথা বলেন না

এটা সত্য। আমি সিনেমার ব্যাপারে একটু কম পজেটিভ থাকি। সবাই কিন্তু বলে এমন সিনেমা এতো বছরে কখনও হয়নি। এমন গল্পের ছবি আর হয়নি। এরকম কথা সব সময় সবাই বলে। কিন্তু, আমি আমার নিজের সিনেমা নিয়ে কখনোই এক্সট্রা কিছু বলতে পছন্দ করি না। কারণ হলে গিয়ে ছবি দেখার পর সবাই বলবে ইন্টারভিউতে দেখেছিলাম খুব ভালো ছবি, কিন্তু কথার সাথে কাজের মিল নাই। আমি এটা পছন্দ করি না। আমি পছন্দ করি একদম অরিজিনাল  কথা বলতে। জান্নাত নিয়ে আমি বলবো এখানে টোটালি আমাকে ভিন্ন একটা চরিত্রে দেখা যাবে। যে চরিত্রে আমি এর আগে কখনই কাজ করিনি। ছবিটি আমার পছন্দের একটা ছবি। অনেক মায়া, ভালোবাসার একটা ছবি। আমি যতোবার ফেসবুকে স্ট্যাটাস দিয়েছি ততোবার আমি লিখেছি জান্নাত আমার মায়া, ভালোবাসার ছবি।

ঈদের মুক্তিপ্রাপ্ত কোনো সিনেমা দেখেছেন?

আমি ঈদে সিলেটে ছিলাম তাই কোনো ছবি দেখা হয়নি। ইচ্ছে আছে ঈদের সবগুলো ছবি দেখবো।

পোড়ামন ছবির মাধ্যমে মাহি সাইমন জুটিকে দর্শক চিনেছে অনেকদিন পর পোড়ামন নির্মিত হয়েছে আবারও এই ছবিতে নতুন জুটি আত্মপ্রকাশ করেছে নতুন জুটির সম্পর্কে আপনার মূল্যায়ন কেমন?

পূজা ও সিয়াম দুজনেই খুব ভালো অভিনয় করে। আমি হ্যাপি ওরা কাজ করেছে, কারণ এটা যেহেতু আমাদের ছবি অর্থাৎ একটা হিট ছবির সিক্যুয়াল, সেহেতু এর পাত্র-পাত্রী খুব ভালো হওয়ার দরকার। তাই সিয়াম-পূজা কাজ করায় খুব ভালো হয়েছে। শুনেছি ভালো হয়েছে ছবিটা। এজন্য অনেক ভালোও লাগছে। মাঝে মাঝে অনেক আগে যখন শুনেছিলাম পোড়ামন ২ হচ্ছে তখন মনে একটু কষ্ট লেগেছিল। কিন্তু পরে যখন শুনেছি ছবিটা ভালো হয়েছে তখন ভালো লেগেছে। জীবন বৈচিত্র্যময়, সামনের দিকে এগিয়ে যায়।

পোড়ামন যদি হয় তখন মাহিকে নায়িকা হিসেবে ডাকা হলে মাহি কি করবে?

তখন আমার বয়স থাকবে না। পোড়ামনে আমার বয়স অনেক কম ছিল। পোড়ামন ২ তে আরও ছোট বয়স দেখানো হয়েছে। পোড়ামন ৩ যদি হয়, তখন যদি আমাকে ডাকা হয় তখন আমার বয়স থাকবে না।

অন্য কাজের ব্যস্ততা কেমন?

‘আমার মা আমার বেহেস্ত’, ‘আনন্দ অশ্রু’, তারপর ‘ও মাই লাভ’ শুরু করতে যাচ্ছি। এছাড়া আরও কিছু ছবি হাতে রয়েছে।

সূত্র আমাদের সময় অন লাইন

https://www.bkash.com/