করোনার মৃত্যুর দায় সরকারকেই নিতে হবে- আঃ করিম সরকার


প্রকাশের সময় : মে ২১, ২০২০, ৪:৩০ PM
করোনার মৃত্যুর দায় সরকারকেই নিতে হবে- আঃ করিম সরকার

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : কোভিড-১৯ করোনা ভাইরাসের প্রাদুভার্বের মধ্যে দেশটাকে ভয়ংকর দিকে ঠেলে দিয়েছে সরকার। লক্ষ লক্ষ রোগী দেশের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিতেন। সেই রোগীরা ও সেখানে এখন নূন্যতম চিকিৎসা সেবা পাচ্ছে না। চিকিৎসা না পেয়ে বিভিন্ন রোগে আক্রান্ত ব্যক্তিদের কে চরম দূর্ভোগে পড়তে হচ্ছে। করোনার মৃত্যুর দায় সরকারকেই নিতে হবে। স্বাস্থ্য খাতে অব্যবস্থাপনা ও সরকারের ব্যর্থতার সরকার এ জন্য যথাযথ ব্যবস্থা না নিয়ে নিজেদের অযোগ্যতার প্রমান দিয়েছে। ত্রান চুরি ও ভূয়া তালিকা প্রণনয়ন করেছে সরকারের পেটুয়া বাহিনী দিয়ে।

বৃহস্পতিবার দুপুরে ফুলবাড়িয়া পৌর সদরের আল-হেরা একাডেমী উচ্চ বিদ্যালয় মাঠে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার পক্ষে ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান জনাব তারেক রহমানের নির্দেশে ফুলবাড়িয়ার অসহায় মানুষের মাঝে উপহার সামগ্রী বিতরণকালে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টার দ্যা সূর্যসেন হলের সাবেক সাধারণ সম্পাদক মেধাবী ছাত্রনেতা মো: আব্দুল করিম সরকার এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপি’র সদস্য ও উপজেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক আশিকুল হক আশিক, পৌর বিএনপি’র সাবেক সভাপতি এ.কে.এম শমসের আলী, বিএনপি’র সাবেক সম্পাদক এবি সিদ্দিক, সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক জিএস কবির হোসেন, ছাত্রদলের সাবেক সভাপতি আজহারুল আলম রিপন, তানভীর সরকার, জেলা ছাত্রদলের যুগ্ন সাধারণ সম্পাদক ইমরুল কায়েস এলিছ, পৌর যুবদলের সভাপতি আনার সাদত আনার, সারোয়ার হোসেন, ছাত্রদল নেতা মুঞ্জুরুল হক খান, আল আমিন, আকরাম শিকদার, উজ্জল প্রমুখ।

https://www.bkash.com/