ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে আ’লীগ থেকে বহিস্কার


প্রকাশের সময় : জানুয়ারী ২৯, ২০২১, ৬:০১ PM
ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যানকে আ’লীগ থেকে বহিস্কার

সাইফুল ইসলাম তরফদার, ময়মনসিংহ : পৌরসভা নির্বাচনে সংগঠন বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমনকে দল থেকে বহিস্কার করেছে ময়মনসিংহ জেলা আওয়ামীলীগ।
বৃহস্পতিবার ময়মনসিংহ জেলা আওয়ামীলীগের দলীয় প্যাডে সাধারণ সম্পাদক এ্যাডভেকেট মোয়াজ্জেম হোসেন বাবুল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে তাকে দল বহিস্কার করা হয়।
ওই প্যাডে উল্লেখ্য করা হয়, চলমান ঈশ্বরগঞ্জ পৌরসভা মেয়র নির্বাচনে আপনাকে বার বার পরামর্শ দেয়াও সতর্ক করা সত্তেও আপনি কেন্দ্রীয় আওয়ামীলীগের নির্দেশনা উপেক্ষা করে দলীয় প্রার্থীর বিরুদ্ধে প্রচার প্রচারণা চালিয়ে যাচ্ছেন। দলীয় প্রার্থী হাবিবুর রহমান হাবিব ও দলীয় প্রতিক নৌকার বিরুদ্ধে ভুমিকা পালন করছেন। এ গুলো অবশ্যই সংগঠন বিরোধী কাজ হিসাবে ইতিমধ্যে চিন্হিত হয়েছে। যে, কারণে আপনাকে পদ থেকে ও প্রাথমিক সদস্যপদ থেকে বহিস্কার করা হলো। অত্র ঘোষণার পর থেকে আপনি আর আওয়ামীলীগের কেউ নন।
উল্লেখ্য, গত ২৬ জানুয়ারি পৌর নির্বাচনের বিদ্রোহী প্রার্থী বীর মুক্তিযোদ্ধা আব্দুস ছাত্তার, উপজেলা আ’লীগ সহ-সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম-সম্পাদক জয়নাল আবেদীন ও বজলুর রহমানকে দল থেকে বহিস্কার করা হয়।

https://www.bkash.com/