আছিম হাই স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২০, ২০২৩, ১০:৪৬ PM
আছিম হাই স্কুলে ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ

ফুলবাড়িয়া : ক্রীড়াই বল ক্রীড়াই শক্তি এই শ্লোগান নিয়ে প্রাচীনতম বিদ্যাপীঠ আছিম বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ সোমবার (২০ ফেব্রুয়ারি) বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম।
পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শামছুল আলম বাবলুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কুদ্দুস, ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম, জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া সম্পাদক রেজাউল হাসান বাবু, ফুলবাড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম কিবরিয়া, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ময়েজ উদ্দিন তরফদার, মো. আবুল হোসেন, ডাঃ তোফাজ্জল হোসেন, উপদেষ্টা পরিষদের সদস্য কায়সারুল হক, যুগ্ন সাধারণ সম্পাদক কায়সার আহমেদ মিলন, সাংগঠনিক সম্পাদক কেরামত আলী জিন্নাহ, দফতর সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ, সাংস্কৃতিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহতাব উদ্দিন, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ওয়াদুদ আকন্দ দুদু, ভবানীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ নেতা জবান আলী, ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাবেক দফতর সম্পাদক শেখ সেলিম কাজল, ওয়ারেন্ট অফিসার আব্দুস সালাম, এমদাদুল হক পলাশ, রাকেশ মলি¬ক, মামুনুর রশীদ মামুন, উপজেলা কৃষক লীগের আহবায়ক মাসুদ আলম লিটন। অনুষ্ঠানের সার্বিক সহায়তায় ছিলেন প্রতিষ্ঠান প্রধান ও উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া সম্পাদক মোঃ আব্দুর রেজ্জাক।

 

জেলা আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম ফুলবাড়িয়ায় পৌঁছলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট ইমদাদুল হক সেলিম ও সাধারণ সম্পাদক হারুন অর রশিদের নেতৃত্বে উপজেলা আওয়ামী লীগ স্বাগত জানান। জেলা আওয়ামী লীগের সভাপতির নেতৃত্বে দলীয় নেতৃবৃন্দ আছিম বাজারে পৌঁছলে ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে প্রধান অতিথি সহ অন্যান্য অতিথিবৃন্দ ক্রীড়ানুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার তুলে দেন।

https://www.bkash.com/