আছিমে Arise এর প্রতিযোগিতা মূলক পরীা অনুষ্ঠিত


প্রকাশের সময় : জানুয়ারী ১, ২০১৬, ৩:৩৮ PM
আছিমে Arise এর প্রতিযোগিতা মূলক পরীা অনুষ্ঠিত

250জিল্লুর রহমান রিয়াদ : ফুলবাড়ীয়ার আছিমে Arise Students Association এর উদ্যোগে আজ শুক্রবার ছাত্র ছাত্রীদের মেধা বিকাশের লে প্রতিযোগিতা মূলক পরীা অনুষ্ঠিত হয়েছে। শাহাবুদ্দিন ডিগ্রী কলেজে সকাল ১১ টা থেকে শুরু হওয়া ৬০ নাম্বারের ১ ঘন্টা পর দুপুর ১২ টায় শেষ হয়। সারা ফুলবাড়ীয়া উপজেলা এবং আশেপাশের অন্যান্য উপজেলা থেকেও শিক্ষার্থীরা এ পরীক্ষায় অংশগ্রহণ করে। এম.সি.কিউ পদ্ধতিতে অনুষ্ঠিত এ পরীায় দেড় সহস্রাধিক শিার্থী উপস্থিত ছিল।
সুষ্ঠুভাবে পরীা স¤পন্ন করার জন্য বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ৯০ জন শিার্থী দায়িত্ব পালন করেন। এ ছাড়াও পর্যবেক হিসেবে উপস্থিত ছিলেন শাহাবুদ্দীন ডিগ্রী কলেজের গভর্নিং বডি সদস্য মোঃ মজিবুর রহমান, আব্দুস ছালাম ও মোঃ কামরুজ্জামান। পরীক্ষার পুরো সময় অত্যন্ত নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন ফুলবাড়ীয়া উপজেলার সাংবাদিক সমাজ। উপস্থিত ছিলেন সাপ্তাহিক বার্তা সমারোহ পত্রিকার প্রকাশক ও সম্পাদক গোলাম ফারুক, দৈনিক ইত্তেফাকের আবুল কালাম, দৈনিক সমকালের কবির উদ্দিন সরকার হারুন, সাপ্তাহিক ফুলখড়ি’র সহ-বার্তা সম্পাদক ও দৈনিক আমাদের সময়ের ফুলবাড়ীয়া প্রতিনিধি আব্দুস ছাত্তার, ফেইসবুক ভিত্তিক গণমাধ্যম চৎবংং ঋঁষনধৎরধ ও
দণি ফুলবাড়ীয়ার মুখপাত্র ঔধমৎড়ঃড় অংরসঅংরস সহ আরও অনেকে।
নার্সারী থেকে দ্বাদশ শ্রেণি পর্যন্ত ১৩ টি কাশের মেধাতালিকার তিন জনকে আকর্ষণীয় পুরষ্কার প্রদান করা হবে এবং সেরা তিন জনকে একটি অত্যাধুনিক ট্যাবলেট পিসি ও দু’টি অত্যাধুনিক ল্যাপটপ পুরস্কার প্রদান করা হবে।
১৬ জানুয়ারী পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ জেলা প্রশাসক মুস্তাকীম বিল্লাহ ফারুকী এবং ময়মনসিংহের পুলিশ সুপার মঈনুল হক।
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ কাস্টমস এর জয়েন্ট কমিশনার ও Arise Students Association এর প্রধান পৃষ্ঠপোষক ড. মোহাম্মদ তাজুল ইসলাম।

https://www.bkash.com/