অপরাধ সংগঠিত হওয়ার আগে তথ্য দিতে হবে – রেঞ্জ কমান্ডার


প্রকাশের সময় : মে ২২, ২০২৩, ৮:১৪ PM
 অপরাধ সংগঠিত হওয়ার আগে তথ্য দিতে হবে – রেঞ্জ কমান্ডার

ফুলবাড়িয়া : সামনে জাতীয় সংসদ নির্বাচন এই সময়ে জঙ্গি তৎপরতা সহ নানা অপরাধ সংগঠিত হওয়ার আগে তথ্য দিতে হবে। যাতে কোন অপরাধ সংগঠিত না হয়। সরকারের সফলতা রন্ধে রন্ধে, বিরোধী জোটে নয়, নিরপেক্ষ দৃষ্টিতে বিচার করতে হবে। সেগুলো বিবেচনা পূর্বক আগামীদিনের সরকার নির্বাচনে মানুষকে উদ্ধুদ্ধ করতে হবে। আমাদের জীবনমানের অনেক অগ্রগতি হয়েছে তবে বিশ্বের অনেক দেশের তুলনায় বাংলাদেশে পণ্যের দাম কম। ৪৫০ টাকা ক্যাশ নিয়ে শুরু হওয়া ‘ কালাদহ বাজার আনসার ও ভিডিপি ক্লাব’ এখন সাড়ে ৩ কোটি টাকায় দ্বারপ্রান্তে। একদিন এই ক্লাবটি দেশের শ্রেষ্ঠ ক্লাবে পরিণত হবে এবং ডিজিটাল বাংলাদেশে স্মার্ট ক্লাব হবে। ৩৯ বছরে একটি সফল নোঙ্গর ফেলে ক্লাবটি। কারণ আপনাদের ক্যাপ্টেন মোশাররফ হোসেন দুলাল একজন অভিজ্ঞ, চৌকস ও দক্ষ মানুষ। তার যোগ্যতাতেই তিনি বার বার জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেন।
সোমবার দুপুরে ময়মনসিংহের ফুলবাড়িয়ার উপজেলার ‘কালাদহ বাজার আনসার ও ভিডিপি ক্লাব সদস্যদের মাঝে লভ্যাংশ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহ রেঞ্জের রেঞ্জ কমান্ডার ড. মো: সাইফুর রহমান বিভিএম (বার) পিএএমএস এসব কথা বলেন।
উপজেলা আনসার ও ভিডিপি অফিসার রত্মা ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী ময়মনসিংহের জেলা কমান্ড্যান্ট ড. মোস্তারী জাহান ফেরদৌস বিএএমএস বলেন, অত্র ক্লাব ময়মনসিংহে অনুকরণীয় হয়েছে ইতিমধ্যে মুক্তাগাছা ও সদর উপজেলায় এর আদলে কার্যক্রম শুরু করেছি। ঐ সব ক্লাবের কার্যক্রম শুরু হলে মোশাররফ হোসেন দুলাল সেখানে যাবেন এবং কথা বলবেন। ফুলবাড়িয়ার অন্যান্য ক্লাবেও এ জাতীয় কার্যক্রম শুরু করার নির্দেশনা দেওয়া হয়েছে। প্রজন্ম থেকে প্রজন্ম চলুক ক্লাবের কার্যক্রম।
স্বাগত বক্তব্যে জাতীয় পর্যায়ে ৬বার পদকপ্রাপ্ত মোশাররফ হোসেন দুলাল বলেন, আমাদের ক্লাব মাদক, বাল্য বিবাহ, ইভটিজিং, চুরি ডাকাতি, ছিনতাই রোধে সার্বক্ষনিক চেষ্টা চালিয়ে যাচ্ছে। আমরা আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সার্বিক সহযোগিতা অব্যাহত রেখেছি। পাশাপাশি বিভিন্ন ধরনের আয় বর্ধক কর্মসূচী চলমান রয়েছে।
এ সময় আরও বক্তব্য রাখেন আনসার ভিডিপি উন্নয়ন ব্যাংক পরিচালনা পরিষদ ময়মনসিংহের বিভাগীয় সদস্য অধ্যক্ষ শাহিদা পারভীন।
পরে ৩২ জন সদস্যের মাঝে ৪০ হাজার টাকা হারে লভ্যাংশ বিতরণ করা হয়।

https://www.bkash.com/