৩দিনে পাঁচ ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা


প্রকাশের সময় : ডিসেম্বর ১১, ২০২৩, ১০:৫১ AM
৩দিনে পাঁচ ইউনিয়ন আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা

ফুলবাড়িয়া : বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী মোঃ মোসলেম উদ্দিন এডভোকেট এমপির নির্বাচন পরিচালনার লক্ষে ফুলবাড়িয়া উপজেলা আওয়ামী লীগের অন্তর্গত ৫টি ইউনিয়নে বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। গতকাল রবিবার বাক্তা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। এর আগে শনিবার (৯ ডিসেম্বর) ১নং নাওগাও ও ১৩নং ভবানীপুর এবং শুক্রবার (৮ ডিসেম্বর) ৩নং কুশমাইল ও ২নং পুটিজানা ইউনিয়ন আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে।
এ সব বর্ধিত সভায় জেলা, উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। বক্তারা বলেন, নির্বাচন এসেছে, ঘরে বসে থাকার সময় নেই। আগামী ৭ জানুয়ারি পর্যন্ত আওয়ামী লীগের নেতাকর্মীদের নির্বাচন ছাড়া অন্য কোন কাজ থাকতে পারে না। ২০২৪ সালের নির্বাচন ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি, ভোট কেন্দ্র রক্ষার নির্বাচন।
গত ১৫ বছরে শেখ হাসিনার নেতৃত্বে সরকার বাংলাদেশকে বিশ্বে মাথা উঁচু করে দাড়ানোর মত জায়গায় নিয়ে গেছে। সারা দেশের উন্নয়নের পাশাপাশি ফুলবাড়িয়াতেও ব্যাপক উন্নয়ন হয়েছে সেগুলো জনগণের সামনে তুলে ধরতে হবে। বিরোধীরা নানা কৌশল অবলম্বন করবে তাদের ফাঁদে যাতে মানুষ পা না দেয়, সেদিকে মানুষকে সচেতন করতে কাজ করতে হবে।

https://www.bkash.com/