হালুয়াঘাটে সাংস্কৃতিক অনুষ্ঠান ও মিডওয়াইফারী মেলা অনুষ্ঠিত


প্রকাশের সময় : সেপ্টেম্বর ১০, ২০১৬, ১১:৪৯ AM
হালুয়াঘাটে সাংস্কৃতিক অনুষ্ঠান ও মিডওয়াইফারী মেলা অনুষ্ঠিত

mid-1আব্দুল হক লিটন হালুয়াঘাট : ময়মনসিংহের হালুয়াঘাটে গারো পাহাড়ের পাদদেশে গত বৃহস্পতিবার সকালে ডিএমপি-জিবিসি-সিএসপি একাডেমিক সাইট জয়রামকুড়া এর উদ্যোগে মিটওয়াইফারীদের ওপেন স্কুল প্রোগ্রাম উপলক্ষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও মিডওয়াইফারী মেলার আয়োজন করা হয়। “মিডওয়াইফসরা মহিলাদের জন্য উত্তম স্বাস্থ্য সেবা দানকারী” এই মূল সুরকে সামনে রেখে হাসপাতাল চত্বরে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রজেক্ট কো-অর্ডিনেটর পৌল সুরেশ বনোয়ারী।

অনুষ্ঠান শুরুতেই ছিল অতিথিবৃন্দের আসন গ্রহন, স্বাগতিক বক্তব্য ও উদ্বোধনী ঘোষনা, উদ্বোধনী দলীয় নাচ, নির্বাহী পরিচালকের ভাষন,অতিথি বরণ, মিওয়াইফারী মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

এ সময় শিক্ষক বৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন কোর্স কোÑঅর্ডিনেট অজুফা আক্তার, ফেকাল্টি শিক্ষক রুমা খাতুন, ক্লিনিক্যাল শিক্ষক মেনুয়ালা স্টুটি আরেং ও আছিয়া আক্তার।

বিশেষ অতিথির মধ্যে উপস্থিত ছিলেন জিবিসি-সিএসপি নির্বাহী পরিচালক মিঃ তরুন দারিং, পরিচালক মিঃ ঝান্ডা মৃ, স্থানীয় ইউপি চেয়ারম্যান আলহাজ্ব কামরুল ইসলাম, মেডিকেল সুপার ডাঃ তাপস রেমা, গাইনী স্পেশালিষ্ট ডাঃ রুথ লুসি দারিং, মেডিসিন এন্ড গ্যাস্ট্রো বিশেষজ্ঞ ডাঃ এম এ তাহের, নার্সিং ইনষ্টিটিউবের প্রিন্সিপাল মিস পার্ল লীনা রিছিল, মেট্রন মিসেস সুকিলা চিসিম ও জুগলী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শামীম আহসান প্রমূখ। উপস্থাপনায় ছিলেন মিডওয়াইফসের দ্বিতীয় বর্ষের ছাত্রী নাজিয়া আক্তার ও সাজেদা খাতুন।

https://www.bkash.com/