হরিপুর দাখিল মাদ্রাসার নতুন পরিচালনা কমিটি গঠিত


প্রকাশের সময় : ডিসেম্বর ৪, ২০২৩, ৫:৩৬ PM
হরিপুর দাখিল মাদ্রাসার নতুন পরিচালনা কমিটি গঠিত

সংবাদদাতা : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের হরিপুর এলাকার কৃতি সন্তান টাঙ্গাইল কালীহাতী শাহজাহান সিরাজ কলেজের লেকচারার মো. আমিরুল ইসলাম সভাপতি করে হরিপুর দাখিল মাদ্রাসার
নতুন পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) মাদ্রাসার অফিস কক্ষে প্রিজাইডিং অফিসার ও উপজেলা একাডেমিক সুপারভাইজার মোহসিনা বেগমের সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। এর আগে গত ২৭ নভেম্বর টান টান উত্তেজনা ও উৎসবমুখর পরিবেশে অভিভাবক সদস্য নির্বাচনে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। ইবতেদায়ী স্তর হতে ১জন, দাখিল স্তর হতে পুরুষ ৩ জন মহিলা ১জন মোট ৫জন প্রার্থী নির্বাচিত হয়। নির্বাচিত অভিভাবক ৫জন, শিক্ষক প্রতিনিধি ৩জন, ১ জন দাতা সদস্য ও সুপারসহ ১০জনের সমন্বয়ে সভা অনুষ্ঠিত হয়।

উপস্থিত সদস্যদের মধ্যে কোন প্রার্থী না থাকায় অভিভাবক সদস্য আরজ উল্লাহ স্থানীয় শিক্ষানুরাগী মো. আমিরুল ইসলাম এর নাম প্রস্তাব করেন। এতে কারও কোন আপত্তি না থাকায় প্রস্তাবটি সর্ব সম্মতিক্রমে গৃহিত হয়। গঠিত কমিটি আগামী ২ বছর দায়িত্ব পালন করবেন। প্রথম মিটিং থেকে কমিটির মেয়াদ শুরু হবে।

অভিনন্দন : শিক্ষানুরাগী, সমাজ সেবক ও আওয়ামী লীগ নেতা মো. আমিরুল ইসলাম হরিপুর দাখিল মাদ্রাসার সভাপতি নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মির্জা কামরুজ্জামান দুলাল, সাংগঠনিক সম্পাদক সোহাগ রানা সহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ।

https://www.bkash.com/