সেই গায়ককেই বিয়ে করলেন নায়িকা আঁচল


প্রকাশের সময় : ডিসেম্বর ১, ২০২৩, ৪:৫৮ PM
সেই গায়ককেই বিয়ে করলেন নায়িকা আঁচল

উঠতি গায়ক সৈয়দ অমির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন চিত্রনায়িকা আঁচল আঁখি- শোবিজে এমন গুঞ্জন বহুদিনের। তবে বিয়ের বিষয়ে বারবরই আঁচলের বক্তব্য ছিল এমন- সম্পর্কে আছি। এখনও আমাদের বিয়ে হয়নি। হলে সবাইকে জানাবো।

অবশেষে বিয়ের খবরটি নায়িকা নিজেই স্বীকার করলেন প্রায় ২ বছর পর। আঁচল আঁখি জানান, ২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি সৈয়দ অমির সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। আর সে বছরই তারা গিয়েছিলে হানিমুনে।

আঁচলের কথায়, ‘২০২১ সালের ১৫ ফেব্রুয়ারি কুমিল্লাতে আমরা বিয়ে করি। কারণ অমির বাড়ি কুমিল্লা। এর পরপরই আমার শাশুড়ি করোনাতে আক্রান্ত হন। টানা ১ মাস ছিলেন হাসপাতালে। কিন্তু তাকে আর ফেরাতে পারিনি। শাশুড়ি মারা যাওয়াতে স্বাভাবিকভাবেই আমরা ভেঙে পড়ি। তাই বিয়ের খবরের ঘোষণা দেওয়া হয়নি। তবে দুই পরিবারের সদস্যদের নিয়েই ছোট পরিসরে আমাদের বিয়ের আয়োজন হয়েছিল।’
বিবাহপরবর্তী জীবন প্রসঙ্গে এই নায়িকা বলেন, ‘খুব ভালো সময় কাটছে আমাদের। বলা যায়, এখনই আমরা প্রেম করছি।’

‘জান রে’ শিরোনামের একটি গানের ভিডিও চিত্রে অভিনয় করতে গিয়ে সেই গানের গায়ক সৈয়দ অমির সঙ্গে পরিচয়। গানটি মুক্তির পর দুজনের সেই সম্পর্ক রূপ নেয় প্রেমে। প্রকাশ্যে তাদের প্রেম নিয়ে কথাও বলেছিলেন আঁচল। তবে বিয়ে বিষয়টি সবসময় এড়িয়ে গেছেন।

উল্লেখ্য, ২০১১ সালে ‘ভুল’ সিনেমার মাধ্যমে ঢালিউড নায়িকা আঁচলের আত্মপ্রকাশ। ‘জটিল প্রেম’ দিয়ে নজর কাড়েন এবং ‘সুলতানা বিবিয়ানা’র মাধ্যমে প্রশংসিত হন। এ পর্যন্ত দেড় ডজন সিনেমায় কাজ করেছেন এই চিত্রনায়িকা। সিনেমার পাশাপাশি কাজ করছেন ওয়েব সিরিজ ও মিউজিক ভিডিওতেও।

https://www.bkash.com/