সীতাকুণ্ডে নাশকতার চেষ্টাকালে অস্ত্রসহ ১ জন গ্রেফতার


প্রকাশের সময় : নভেম্বর ১৬, ২০২৩, ৫:৩৩ PM
সীতাকুণ্ডে নাশকতার চেষ্টাকালে অস্ত্রসহ ১ জন গ্রেফতার

ডেস্ক রিপোর্ট : সীতাকুণ্ডে নাশকতার চেষ্টাকালে আব্দুর বারেক প্রকাশ পিয়ারু (৪০) নামে এক ব্যক্তিকে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ নভেম্বর) ভোররাতে সীতাকুণ্ডের সলিমপুর ইউনিয়নের কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পেছনে রেললাইনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। পিয়ারু ৬ নম্বর ওয়ার্ড সমাদরপাড়া এলাকার মৃত আবদুল কাসেমের ছেলে। সে জঙ্গল সলিমপুরের সন্ত্রাসী রোকন মেম্বারের সহযোগী বলে জানিয়েছে পুলিশ।

সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তোফায়েল জানান, নাশকতার উদ্দেশ্যে পিয়ারু অস্ত্রসহ রেললাইনে অপেক্ষা করার গোপন তথ্যের ভিত্তিতে ভোররাতে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক (এসআই) শামিউর রহমানের নেতৃত্বে অভিযান চালানো হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে ধাওয়া করে তাকে গ্রেফতার করা হয়। তার দেহ তল্লাশি করে একটি অত্যাধুনিক ওয়ান শুটার গান ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

ওসি আরও জানান, পিয়ারু নাশকতার মূল হোতা ও জঙ্গল সলিমপুরের শীর্ষ সন্ত্রাসী রোকন মেম্বারের সহযোগী। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, দস্যুতা, পুলিশের ওপর হামলা ও নাশকতার ঘটনায় ৯টি মামলা রয়েছে। তাকে অস্ত্র মামলায় গ্রেফতার দেখিয়ে বৃহস্পতিবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

https://www.bkash.com/