বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩, ০১:১৫ পূর্বাহ্ন

সাবিহা নূসরাত ক্যাডেটে চান্সের খবরে শাহীন শিক্ষা পরিবারে আনন্দের বন্যা

99999999999আ. জব্বার : ‘মেধা তৈরীতে, মেধা মূল্যায়নে শাহীন শিক্ষা পরিবার সচেষ্ট’ এ থীমকে সামনে রেখে ১ম বছর শাহীন ক্যাডেট স্কুল/কোচিং সেন্টার থেকে ১জনের ক্যাডেটে চান্স হওয়ায় আনন্দের বন্যা বইছে ফুলবাড়ীয়া শাখায়। চান্স পাওয়ার খবরে ছাত্রীর অভিভাবক স্কুলে মিষ্টি নিয়ে এসেছেন। আর স্কুল কতৃপক্ষ অধ্যয়নরত সকল ছাত্র-ছাত্রী, শিক্ষক-শিক্ষিকা, আগত অভিভাবক, আশ-পাশের সবার জন্য মিষ্টির ব্যবস্থা করেন। ১ম বৎসরে ক্যাডেটে চান্স প্রাপ্ত হয়েছেন মো. শফিকুল ইসলাম ও জান্নাতুল ফেরদৌস এর মেয়ে সাবিহা নূসরাত। গত শুক্রবার (৫ফেব্রুয়ারি) প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা যায়। সাবিহা নূসরাত পৌরসভার ৭নং ওয়ার্ডস্থ জায়েদা মডেল প্রি-ক্যাডেট স্কুল থেকে লেখাপড়া করে ৫ম শ্রেণীতে ট্যালেন্টপুলে বৃত্তি লাভ করেছিল। ১ম বছর ১ম ব্যাচে সাবিহা নূসরাতের অর্জন শাহীন শিক্ষা পরিবারে এনে দিয়েছে খুশির আমেজ। সে স্মরণীয় হয়ে থাকবে শাহীন শিক্ষা পরিবারের কাছে। গত ৮জানুয়ারি এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।
তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সাবিহা নূসরাত জানান, সাফল্যে মহান আল্লাহর দরবারে শুকরিয়া, তারপর পিতা-মাতা, শিক্ষক-শিক্ষিকাসহ শাহীন শিক্ষা পরিবারের কাছে।
ক্যাডেটের দায়িত্বে নিয়োজিত ও পরিচালক শাকিলুজ্জামান জানান, প্রধান কার্যালয়ের ক্যাডেট কার্যক্রমে ৫বছরের অভিজ্ঞতা কাজে লাগানোর চেষ্টা করে যাচ্ছি।
পরিচালক মো. খাইরুল বাশার জানান, সর্বাধুনিক শিক্ষা ব্যবস্থার মডেল অনুযায়ী ‘শাহীন ক্যাডেট স্কুল’ ফুলবাড়ীয়া শাখা প্লে হতে ১০ম শ্রেণী পর্যন্ত সাফল্যের শীর্ষে নিতে প্রানান্ত চেষ্টা করে যাচ্ছি।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman