রবিবার, ০৩ Jul ২০২২, ০৮:১১ অপরাহ্ন

সহকারী পুলিশ সুপারের র‌্যাঙ্ক ব্যাজ পেলেন শেখ কবিরুল ইসলাম

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : পদোন্নতিপ্রাপ্ত সহকারী পুলিশ সুপারদের আনুষ্ঠানিকভাবে র‌্যাঙ্ক ব্যাজ পরিধান করা হয়েছে গত ১৪ ডিসেম্বর। গর্বের হল পিএইচকিউ এ অনুষ্ঠিত অনুষ্ঠানে পুলিশের পদোন্নতিপ্রাপ্ত ২২ সহকারী পুলিশ সুপার (এএসপি) কে এ র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেয়া হয়। সেই ২২ জনের একজন শেখ কবিরুল ইসলাম। তাকে র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন অতি: আইজিপি (প্রশাসন ও অপারেশন) ড. মঈনুর রহমান চৌধুরী ও অতি: আইজিপি (অর্থ ও উন্নয়ন) রুহুল আমীন।
শেখ কবিরুল ইসলাম ইতিপূর্বে ময়মনসিংহের ফুলবাড়িয়া থানায় কর্মরত ছিলেন। সেখানে দায়িত্ব পালনকালে তিনি সফলতার অনেক দৃশ্যমান কাজ করে স্থানীয়দের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছিলেন। তার সফলতায় সাবেক কর্মস্থলের মানুষ অনেক খুশি এবং তাকে অভিনন্দন জানিয়েছেন।
গত ২৮ নভেম্বর স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের পুলিশ অধিশাখার উপসচিব ধনঞ্জয় কুমার দাস স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে পুলিশের ২২ পরিদর্শককে (নিরস্ত্র) বিসিএস পুলিশ ক্যাডারের সহকারী পুলিশ সুপার (এএসপি) পদে পদোন্নতি প্রদান করে সরকার। এসব কর্মকর্তাদের পদোন্নতি দিয়ে এএসপি হিসেবে পুলিশের বিভিন্ন ইউনিটে বদলি করা হয়। পদোন্নতিপ্রাপ্ত পুলিশ পরিদর্শকরা দীর্ঘদিন ধরে ওসি এবং সমপদমর্যাদায় রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে কর্মরত ছিলেন।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman