সবার উপরে মায়ের অবস্থান- ইউএনও লীরা তরফদার


প্রকাশের সময় : মার্চ ১৫, ২০১৮, ২:২৯ PM
সবার উপরে মায়ের অবস্থান- ইউএনও লীরা তরফদার

ফুলবািড়য়া নিউজ 24 ডট কম : আগামীদিনে দেশে নেতৃত্বদানকারী শিক্ষার্থীদের উদ্দেশ্যে মায়ের সন্তুষ্টি অর্জন করার গুরুত্ব তুলে ধরে ফুলবাড়ীয়া উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার বলেছেন, সবার উপরে মায়ের অবস্থান। তিনি আরও বলেন, অত্র মাদ্রাসাটি আমার খুব প্রিয় কারণ, এখানে নিয়মিত এসেমলি, জাতীয় সংগীত পরিবেশন, মুক্তিযুদ্ধকে ধারন করে, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কে অনুসরন করা হয়; ফুলবাড়ীয়ার সকল মাদ্রাসার অনুসরনীয় হতে পারে এটি।
বৃহস্পতিবার (১৫ মার্চ) ফুলবাড়ীয়া খাদেমুল ইসলাম ফাযিল মাদ্রাসার বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার এসব কথা বলেন।
এতে সভাপতিত্ব করেন গভর্নিং বডির সভাপতি ও উপজেলা শিক্ষা কমিটির সদস্য এডভোকেট ইমদাদুল হক সেলিম। শুভেচ্ছা বক্তব্য রাখেন মাদ্রাসার ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাও. মো. ইউনুছ আলী।
এ সময় আরও বক্তব্য রাখেন ইউআরসি ইন্সট্রাক্টর আবুল কালাম মো: মহি উদ্দিন, গভর্ণিং বডির দাতা সদস্য ও তাওহিদিয়া বালিকা দাখিল মাদ্রাসার সুপার মাও. শামসুজ্জামান, উপজেলা কমিনিটি পুলিশিং কমিটির সাধারন সম্পাদক হারুন অর রশীদ হারুন। আলোচনা অনুষ্ঠান সঞ্চালনা করেন সহকারী অধ্যাপক শামসুজ্জোহা।
খেলা পরিচালনা করেন সহকারী শিক্ষক (শরীরচর্চা) মো: রফিকুল ইসলাম।
পবিত্র কুরআন তেলাওয়াত করেন মাও. সানা উল্লাহ। এর নেপালে সড়ক দুর্ঘটনায় নিহতদের স্মরণে ১ মিনিট নীরবতা পালন করা হয়। অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশনের মধ্যদিয়ে জাতীয় পতাকা উত্তোলন ও অর্ধনমিতকরণ করেন উপজেলা নির্বাহী অফিসার লীরা তরফদার, ক্রীড়া পতাকা উত্তোলন করেন অনুষ্ঠান ও গভর্নিং বডির সভাপতি এড. ইমদাদুল হক সেলিম ও স্কাউট পতাকা উত্তোলন করেন ইউআরসি ইন্সট্রাক্টর আবুল কালাম মো: মহি উদ্দিন এবং ভারপ্রাপ্ত অধ্যক্ষ মাও. মো. ইউনুছ আলী।
পরে খেলায় বিজয়ী ও অতিথিবৃন্দের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
সম্পদনায় মো: আব্দুস ছাত্তার

https://www.bkash.com/