শিশুদের ফাউন্ডেশন তৈরি হচ্ছে- ইউএনও বনানী বিশ্বাস


প্রকাশের সময় : ফেব্রুয়ারী ২০, ২০১৬, ৩:১০ PM
শিশুদের ফাউন্ডেশন তৈরি হচ্ছে- ইউএনও বনানী বিশ্বাস

300000000000ফুলবাড়িয়া নিউজ ২৪ডটকম : উপজেলা নির্বাহী অফিসার বনানী বিশ্বাস শিক্ষকদের উদ্দেশ্যে বলেছেন, নির্ভুল শিক্ষা দিতে হবে কারণ শিশুরা মা-বাবাকে এলাও করে না। শিশুকালই ফাউন্ডেশন তৈরি হয়। তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন অসুস্থ প্রতিযোগিতার চিন্তা মাথা থেকে বাদ দিতে হবে। স্কুলে পাঠালেই মা-বাবার দায়িত্ব শেষ হয়ে যায় না। বাচ্চারা কোথায় যাচ্ছে, কাদের সাথে মিশছে, কারা ওর বন্ধু-বান্ধব সবকিছুর খবরা-খবর রাখতে হবে। সর্বোপরি মা-বাবাকেও সচেতন হতে হবে। তিনি শাহীন শিক্ষা পরিবারের উদ্দেশ্যে বলেন, আপনার প্রতিষ্ঠানে অনেক শিক্ষক-শিক্ষিকা রয়েছে এদের জন্য পর্যাপ্ত প্রশিক্ষণের (ট্রেনিং) ব্যবস্থা করতে হবে। শিক্ষকদের পাঠ পরিকল্পনা তৈরি করে পূর্ব প্রস্তুতি নিয়ে কাসে প্রবেশ করতে হবে। কো-কারিকুলামের ব্যবস্থা দ্রুত করতে হবে। পরিস্কার পরিচ্ছন্নতার গুরুত্ব তুলে ধরে তিনি আরও বলেন, পর্যাপ্ত পরিমাণে সুইপার নিয়োগ দিতে হবে।
শনিবার (২০ফেব্রুয়ারি) বিকেল সাড়ে ৩টায় শাহীন স্কুল ফুলবাড়ীয়া শাখার অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার বনানী বিশ্বাস এসব কথা বলেন।
শাহীন শিক্ষা পরিবারের চেয়ারম্যান মুহাম্মদ মাসুদুল আমীন শাহীন এর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন থানা অফিসার ইনচার্জ রিফাত খান রাজিব, সাবেক পৌর মেয়র মুজিবুর রহমান। বক্তব্য রাখেন শাখা পরিচালক আবুল বাসার, শাকিলুজ্জামান প্রমুখ। পরে ক্যাডেটে চান্স প্রাপ্ত, ৫ম ও ৮ম শ্রেণীতে সেরা ও ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়।

https://www.bkash.com/