শাহিদকে বাড়িতে থাকতে দেননি স্ত্রী মীরা!


প্রকাশের সময় : মার্চ ২১, ২০১৮, ১:২২ PM
শাহিদকে বাড়িতে থাকতে দেননি স্ত্রী মীরা!

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : পদ্মাবতী’ সিনেমার শুটিং চলাকালীন তারকা অভিনেতা শাহিদ কাপুরকে বাড়িতে থাকতে দেননি স্ত্রী মীরা। এতে বেশ কয়েক রাত একটি পাঁচতারকা হোটেলে রাত্রিযাপন করতে বাধ্য হন সিনেমার রতন সিং চরিত্রে অভিনয় করা শাহিদ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়, সম্প্রতি অভিনেত্রী নেহা ধুপিয়ার উপস্থাপনায় ‘বিএফএফ ইউদ ভোগ’ অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত হন শাহিদ কাপুর ও মিরা রাজপুত। সেখানেই এ তথ্য জানান মীরা।

অনুষ্ঠানে ডিএনএ রিপোর্ট টেস্ট নামক এক কুইজ প্রশ্নের জবাবে মীরা জানান, ‘পদ্মাবতী’ সিনেমার শুটিং চলাকালীন শাহিদকে বেশ কয়েকদিন হোটেলে থাকতে হয়েছে। কারণ সেটে সারা রাত কাজ করে তার শুটিং শেষ হতো সকাল ৮টায়। এরপর বাসায় এসে ঘুমাতেন শাহিদ। উঠতেন দুপুর ২টায়। এদিকে মেয়ে মিশা বাবাপ্রিয় হওয়ায় শাহিদের ঘুম প্রায় হারাম হয়ে দাঁড়ায়।

মীরা বলেন, ‘ও(মিশা) শাহিদকে ঘুমানো অবস্থায় দেখলেই ডেকে উঠিয়ে দিতো এবং খেলতে বলতো। এতে পরিপূর্ণ ঘুম না হওয়ায় দুর্বল হয়ে যেতো শাহিদ। যদিও ঘুম ভাঙ্গানো নিয়ে সামান্য পরিমাণ বিরক্ত ছিল না সে। আমিও হাতে কোন উপায় না পেয়ে কিছু দিনের জন্য তাকে (শাহিদকে) হোটেলে থাকতে বলি।’
সুত্র- আমাদের সময় অন লাইন

https://www.bkash.com/