রবিবার, ০১ অগাস্ট ২০২১, ১০:৩৫ পূর্বাহ্ন

শাশুড়ীকে হত্যার এগারো মাস পর চট্রগ্রাম থেকে জামাতা গ্রেফতার

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ফুলবাড়িয়ায় শাশুড়ীকে শ্বাসরুদ্ধ করে হত্যার এগারো মাস পর জামাতা জামাল উদ্দিন (৩৫) কে চট্রগ্রামের দুর্গম এলাকা পাহাড়তলী থেকে গ্রেফতার করেছে ফুলবাড়িয়া থানা পুলিশ। গ্রেফতারকৃত হত্যা মামলার আসামী নেত্রকোনা জেলার কমলাকান্দা বেলতলী গ্রামের মৃত আঃ রহমানের পুত্র।
ফুলবাড়িয়া থানার ওসি মোল্লা জাকির হোসেনের নির্দেশে এস আই আঃ মান্নান তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে সোমবার ( ১৯ জুলাই) অভিযান চালিয়ে দুর্গম এলাকা চট্রগ্রামের পাহারতলী থেকে হত্যা মামলার আসামীকে গ্রেফতার করে।
মামলার তদন্তকারী অফিসার জানায়, ফুলবাড়িয়া উপজেলার কাহালগাও এলাকায় গ্রেফতারকৃত জামাল উদ্দিন বিয়ে করে তাছলিমাকে। বিয়ের কিছুদিন পর ১৪ বছরের শালিকা শান্তাকে নিয়ে গাজিপুর পালিয়ে যায় দুলাভাই জামাল। স্ত্রী তাছলিমা মোবাইল ফোনে তার স্বামীর সাথে যোগাযোগ করে ছোট বোনকে স্বামীসহ বাড়িতে ফিরিয়ে আনে। এ ঘটনায় শাশুড়ীর সাথে মেয়ে জামাতার বাক বিতন্ডা হলে জামাল ক্ষুব্ধ হয়ে তার স্ত্রী তাছলিমাকে নিয়ে ভালুকা চলে যায়। ৭ দিন পর ক্ষুব্ধ জামাতা সু-কৌশলে স্ত্রীকে ভালুকা রেখে চলে আসে কাহালগাওয়ে শশুর বাড়ি। ঐ রাতেই ক্ষুব্ধ জামাতা শাশুড়ী মনোয়ারা বেগমকে শ্বাসরুদ্ধ করে হত্যার পর পালিয়ে যায়। এ ঘটনায় ফুলবাড়িয়া থানায় একটি ইউডি মামলা হয়। ময়না তদন্তের রিপোর্টে শ্বাসরুদ্ধ করে হত্যা করা হয়েছে আসলে ফুলবাড়িয়া থানায় হত্যা মামলা নং-২৫ তাং,২১-০৬-২০২১ দায়ের হয়। হত্যা মামলার ১১ মাস তথ্য প্রযুক্তি ব্যবহার করে ফুলবাড়িয়া থানা পুলিশ স্থানীয় থানার সহায়তায় অভিযান চালিয়ে চট্রগ্রামের দুর্গম এলাকা পাহাড়তলীর একটি গার্মেন্স থেকে গ্রেফতার করে।
ফুলবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মোল্লা জাকির হোসেন সমকালকে বলেন, তথ্য প্রযুক্তির সহায়তায় ৩ দিন অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত হত্যামামলার আসামীর রিমান্ড চাইলে বিজ্ঞ আদালত এক দিনের রিমান্ড মুঞ্জুর করেছেন।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman