শাকিবের সঙ্গে কলকাতার নায়িকা শুভশ্রী


প্রকাশের সময় : ডিসেম্বর ৮, ২০১৫, ৩:২১ PM
শাকিবের সঙ্গে কলকাতার নায়িকা শুভশ্রী

zdh-400x328বিনোদন ডেস্ক : আনুষ্ঠানিক ঘোষণা আসবে ক’দিন পর। খবর রটে গেছে এরই মধ্যে। এবার শাকিব খানের সঙ্গে অভিনয় করবেন কলকাতার নায়িকা শুভশ্রী। এটি হবে যৌথ প্রযোজনায় শাকিবের প্রথম ছবি। অন্যদিকে শুভশ্রীর দ্বিতীয়। এর আগে তিনি ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবিতে অভিনয় করেন। তবে এতে তার সহশিল্পী ছিলেন ওপারেরই অভিনেতা অঙ্কুশ।

সূত্র বলছে, শাকিবের নতুন ছবিটি প্রযোজনা করবে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের এসকে মুভিজ। দৃশ্যধারণ শুরু হবে নতুন বছরের শুরুতে। ছবিটি মুক্তি দেওয়া হবে আগামী রোজার ঈদে। এটি এককভাবে পরিচালনা করবেন কলকাতার পরিচালক রাজা চন্দ।

এদিকে নতুন ছবির মাধ্যমে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে দ্বিতীয়বারের মতো কাজ করতে চলেছেন শাকিব। এ ছাড়া যৌথ প্রযোজনার প্রতি জনপ্রিয় এই অভিনেতার যে অনাগ্রহ ছিলো, সেটাও ঘুচবে।

নাম চূড়ান্ত না হওয়া ছবিটিতে এরই মধ্যে চুক্তিবদ্ধ হয়েছেন শাকিব। কিন্তু বিষয়টি নিয়ে মুখ খোলেননি তিনি। তার ভাষ্য, ‘সময় হলে এ ব্যাপারে আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে।’ অন্যদিকে জাজের কর্ণধার আব্দুল আজিজও একই সুরে কথা বলেছেন, ‘এখনও কিছু চূড়ান্ত নয়। সময় হলে জানা যাবে।’

শুরুতে শাকিব ও জাজ মাল্টিমিডিয়ার মধ্যে সুসম্পর্ক না থাকলেও ‘ভালোবাসা আজকাল’ ছবির মধ্য দিয়ে সেই ঘাটতি কিছুটা কমে আসে। পরে প্রতিষ্ঠানটির কোনো ছবিতে ‘অজানা কারণে’ পাওয়া যায়নি এই নায়ককে। নাম চূড়ান্ত না হওয়া যৌথ প্রযোজনার ছবিটির মাধ্যমে দুই পক্ষের সম্পর্ক পুনরুদ্ধার হবে, পাশাপাশি চলচ্চিত্র শিল্পের উন্নয়নে তারা কাজ করবেন, এমনটাই প্রত্যাশা সংশ্লিষ্টদের।

শাকিব এ বছরের সফলতম নায়ক। ২০১৫ সালে তার পাঁচটি ছবি মুক্তি পেয়েছে। এর মধ্যে অন্তত তিনটি ছবি ভালো ব্যবসা করেছে বলে জানিয়েছেন সংশ্লিষ্ট প্রযোজকরা। ছবিগুলো হলো- ‘এই তো প্রেম’, ‘দুই পৃথিবী’, ‘লাভ ম্যারেজ’, ‘আরও ভালোবাসবো তোমায়’ এবং ‘রাজাবাবু’। এগুলোতে তার নায়িকা হিসেবে ছিলেন অপু বিশ্বাস, বিন্দু ও পরীমনি। বাংলা

https://www.bkash.com/