লালগালিচায় দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া


প্রকাশের সময় : মে ১৪, ২০১৬, ১২:৫৩ PM
লালগালিচায় দ্যুতি ছড়ালেন ঐশ্বরিয়া

aishwarya-rai-bachchan_640x480_61463158396-550x366ফুলবাড়িয়া নিউজ 24 ডটকম : ঐশ্বরিয়া রাই বচ্চন শুক্রবার (১৩ মে) কান উৎসবের ৬৯তম আসরের তৃতীয় দিনে দ্যুতি ছড়ালেন লালগালিচায়।
লালগালিচায় কোন পোশাক পরে আসবেন তা নিয়ে অপ্রস্তুতই ছিলেন ৪২ বছর বয়সী এই অভিনেত্রী। এই পোশাককে তার সাহসী বাছাই হিসেবে দেখা হচ্ছে। কারণ নিজেকে কেমন দেখাবে তা নিয়ে খুব একটা নিরীক্ষা করেন না তিনি।

ইলি সাব, রবার্তো ক্যাভালি কিংবা আরমানির ডিজাইনের ওপরই আস্থা রাখেন অ্যাস। কিন্তু তার এবারের গাউনটির ডিজাইনার কুয়েতের আলি ইউনুস।
শুক্রবার লালগালিচায় পা মাড়ানোর পর ফরাসি ছবি ‘সেøক বে’র প্রদর্শনীতে অংশ নিয়েছেন অ্যাশ। তার নতুন ছবি ‘সর্বজিৎ’-এর উদ্বোধনী প্রদর্শনী হবে কানের ভারতীয় প্যাভিলিয়নে। ওমাঙ কুমার পরিচালিত এ ছবির জন্যই তুমুল ব্যস্ততা যাচ্ছে তার। এ কারণে কানের জন্য খুব একটা প্রস্তুতি নিতে পারেননি তিনি। শুক্রবারেই লালগালিচায় হাঁটার কয়েক ঘণ্টা আগে দক্ষিণ ফ্রান্সের শহরটিতে পা রেখেছেন তিনি।মুম্বাই ছাড়ার আগে ঐশ্বরিয়া সাংবাদিকদের জানিয়ে রাখেন, এখনও পোশাক নির্বাচন করতে পারেননি তিনি। এ নিয়ে ঘুম হারাম করতেও চান না তিনি। তার ভাষ্য ছিলো, ‘আমাকে নিয়ে যতো ইচ্ছে হাসাহাসি কিংবা ট্রল করতে পারেন!’
ঐশ্বরিয়ার রুচি আর সৌন্দর্যের প্রশংসায় পঞ্চমুখ সবাই। এ নিয়ে ১৫বার কান উৎসবে অংশ নিলেন তিনি। সঙ্গে আছে চার বছর বয়সী একমাত্র কন্যাসন্তান আরাধ্য ও মা বৃন্দা রাই।
এবারও তিনি মূলত লরিয়াল প্যারিসের দূতিয়ালি করতেই এসেছেন।

https://www.bkash.com/