মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৫:০৮ অপরাহ্ন

রাশেদ সীমান্ত কে ফুলবাড়িয়া নিউজের অভিনন্দন

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : “মধ্য রাতের সেবা” নাটক অভিনয়ের জন্য বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন এর রজত জয়ন্তীতে  পুরস্কৃত করা হয়েছে ফুলবাড়িয়ার কৃতি সন্তান বিশিষ্ট অভিনেতা রাশেদ সীমান্ত কে। ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম পরিবার এমন অর্জনে রাশেদ সীমান্ত কে অভিনন্দন জানিয়েছেন। ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম পরিবার মনে করে ফুলবাড়িয়া উপজেলার রাঙ্গামাটিয়া ইউনিয়নের অজোপাড়া থেকে একজন যুবক তাঁর মেধা ও মননশীলতায় জাতীয় পর্যায়ে নিজের একটি অবস্থান তৈরি করে পুরস্কৃত হওয়ায় ফুলবাড়িয়ার সুনাম বৃদ্ধি পায়।আগামীতে রাশেদ সীমান্ত’র উত্তোরত্তর সমৃদ্ধি কামনা করি।
উল্লেখ্য, ২০১৮ সালে ঈদুল ফিতরের প্রথম “যেই লাউ সেই কদু” নামে একটি একক নাটকে কাজ করেন। এরপর গত তিন বছরে একে একে ১৬ টি নাটকে কাজ করা হয়েছে তাঁর।২৮ নভেম্বর “মধ্য রাতের সেবা” নাটক অভিনয়ের জন্য বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন এর রজত জয়ন্তী উপলক্ষে পুরস্কৃত হয়।
সীমান্ত তাঁর ফেইসবুক পেইজে লিখেছেন, অপেশাদার অভিনেতা হয়েও প্রিয় দর্শকরা যে ভালোবাসা তাঁকে দিয়েছেন এ পুরষ্কার তাদের জন্য। ধন্যবাদ  মধ্যরাতে সেবা নাটকের পুরো টিমকে এবং এর পরিচালক Ziaur Rahaman কে।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman