বৃহস্পতিবার, ২৪ Jun ২০২১, ০৬:৫৪ অপরাহ্ন

রাজনীতিবিদ আ: মতিন স্মরণে জাপা’র শোক সভা ও ইফতার মাহফিল

ফুলবাড়িয়া নিউজ 24 ডট কম : ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলা জাতীয় ছাত্র সমাজের সাধারণ সম্পাদক তাইফুর রহমান কাফি’র পিতা বিশিষ্ট রাজনীতিবিদ প্রয়াত মতিউর রহমান মতিন স্মরণে শোক সভা ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (৭মে) বিকালে ফুলবাড়িয়া পশ্চিম বাজারস্থ জাতীয় পার্টির কার্যালয়ে উপজেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের যৌথ উদ্যোগে এ শোক সভা অনুষ্ঠিত হয়।
শোক সভায় প্রধান অতিথি হিসাবে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক, ময়মনসিংহ জেলা জাতীয় পার্টি’র সহ-সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল এঁর অনুপস্থিতিতে তার পক্ষে প্রধান অতিথির পাঠানো লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা জাপা’র সিনিয়র যুগ্ম-আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিএসসি। লিখিত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল মরহুম মতিউর রহমান মতিনের স্মৃতিচারণ করে বলেন, ফুলবাড়িয়ায় সকলেই মতিউর রহমান মতিন সাহেবকে চিনতেন, তার ভালো দিক সম্পর্কে জানতেন। সাধারণ মানুষের অধিকার আদায়ে তিনি সব সময় আন্দোলন সংগ্রাম করেছেন। তিনি আরো বলেন, অল্প আয়ে কিভাবে সন্তুষ্ট থাকতে হয় তাও তিনি জানতেন। মতিন সাহেবের কাছে সবাই ছিলেন সমান, সমাজের অবহেলিত দুঃস্থ অসহায় মানুষের কথা তিনি খুব মনোযোগ দিয়ে শুনতেন এবং অসহায় মানুষের কল্যাণে সর্বদাই পাশে থাকতেন। আমরা জাপা’র আহ্বায়ক নাজমুল হক এর নেতৃত্বে মতিন সাহেব অসুস্থ থাকাকালীন সময়ে যথা সাধ্য সাহায্য সহযোগীতা করতে সক্ষম হয়েছি। আমি মরহুমের রুহের মাগফিরাত কামনা করি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। আমাদের জাপা’র একনিষ্ঠ কর্মকর্তা ৮ নং রাঙ্গামাটি ইউনিয়নের সদ্যপ্রয়াত মোকসেদ মেম্বার এর রুহের মাগফিরাত কামনা করছি। মহান আল্লাহ যেন উভয়কে জান্নাত নসীব করেন।
উপজেলা জাতীয় পার্টির আহবায়ক আলহাজ্ব নাজমুল হক সরকারের সভাপতিত্বে ও নাসরীদ ইসমাইলের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন উপজেলা জাতীয় পার্টি ও বিভিন্ন অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ। বক্তব্য রাখেন যুগ্ম আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিএসসি, এড. সামছুল হক, হাবিবুর রহমান হাবিবুল্লাহ, মো: শাহজাহান, আশরাফ সিদ্দিীকি, ডা: আ: ছালাম, অতিথি বক্তা হিসেবে বক্তব্য রাখেন ‘ফুলবাড়িয়া হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্য পরিষদের সভাপতি ’ বীর মুক্তিযোদ্বা বিপুল হোর, ফুলবাড়িয়া কৃষকলীগ সভাপতি মাসুদ আলম লিটন, আওয়ামীলীগ নেতা আব্দুস সেলিম, ফুলবাড়িয়া জাতীয় যুব সংহতির সভাপতি মো: হাকিম মনির, উপজেলা জাতীয় ছাত্র সমাজের সাধারন সম্পাদক তাইফুর রহমান কাফি, ময়মনসিংহ জেলা জাতীয তরুন পার্টি’র সদস্য সচিব মো: সিরাজুল ইসলাম, উপজেলা জাতীয় ছাত্র সমাজ জাতীয় শ্রমিক পার্টি নেতা মো: রফিকুল ইসলাম ও ইউ: নেতৃবৃন্দের মাঝে কামাল হোসেন, ইঞ্জি: সাদবিন রহমান আকাশ, মুখলেছ, জিয়া, ইনসান আলী, হযরত আলী, আলাল রাজন, আকরাম সরদার, উদ্দীন, মাওলানা সাইফুল বেলালী, মুক্তিযোদ্বা ফজলু, আকরাম, রিপন প্রমূখ। পরে পবিত্র মাহে রমজানের মাস উপলক্ষে ও মরহুমদের স্মরণে দোয়া হয়, দোয়া পরিচালনা করেন মাও: আশরাফ সিদ্দীকী। দোয়াবাদ উপস্থিত সকলের মাঝে উন্নতমানের ইফতার বিতরণ করা হয়।

Please Share This Post in Your Social Media

কপিরাইট © ফুলবাড়িয়ানিউজ২৪ ডট কম ২০২০
Design & Developed BY A K Mahfuzur Rahman